করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের নায়ক হেলাল খানের বাবার মৃত্যু

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের নায়ক হেলাল খানের বাবার মৃত্যু

ক্রাইম সিলেট ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ‘হাছন রাজা’ খ্যাত নায়ক সিলেটের হেলাল খানের বাবা মাওলানা আব্দুন নুর খান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর।

যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি আবু তাহের হাসপাতালের উদ্বৃতি দিয়ে জানান, করোনায় আক্রান্ত হয়ে বেশ কদিন ধরেই তিনি ঐ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। একই পরিবারের আরও কয়েকজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। হেলাল খানের গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলী নগরে।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ড গুড সামারিটান হাসপাতালে করোনার চিকিৎসাকালীন গতকাল শনিবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হেলাল খানের বাবা।

এর আগে নায়ক ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য হেলাল খান তার বাবা করোনায় আক্রান্ত হয়েছেন জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। সেখানে তিনি বলেন, ‘আমার বাবা মৌলানা আব্দুন নুর খান করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটা হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন।’

বাবার জন্য দোয়া চেয়ে হেলাল খান সেই পোস্টে আরও জানান, তার ছোট ভাই মাহবুব খান ও তার স্ত্রী নাসরিন মুন্নিও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তারা দুজন অনেকটাই সুস্থতার পথে।

এদিকে হেলাল খানের পিতৃবিয়োগের খবরে শোক প্রকাশ করেছেন সিনেমাপাড়ার মানুষেরা। সবাই বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..