সাংবাদিকরা সমাজের আয়না হিসেবে কাজ করেন: সিলেটের এসপি ফরিদ উদ্দিন

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

সাংবাদিকরা সমাজের আয়না হিসেবে কাজ করেন: সিলেটের এসপি ফরিদ উদ্দিন

স্টাফ রিপোর্টার :: সিলেট প্রেসক্লাব ও ইলেকট্রেনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেট এর নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সহিত সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পুলিশ সুপার, সিলেট প্রেসক্লাব এর সভাপতি ইকবাল সিদ্দিকী এবং ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেট এর সভাপতি মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক সজল ছত্রীসহ নব-নির্বাচিত কার্যকরি কমিটির অন্যান্য সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন।

মতবিনিময় সভায় সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইমকরামুল কবির ইকু, সহ-সভাপতি এম এ হান্নানসহ সিলেট প্রেসক্লাব এবং ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া মতবিনিময় সভায় পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণের দায়িত্বে) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান, সহকারি পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) আনিছুর রহমান খানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সিলেট প্রেসক্লাব ও ইমজার নেতৃবৃন্দ সাম্প্রতিক সময়ে অপরাধ দমনে পুলিশের ভূমিকার প্রশংসা করেন। পাশাপাশি পেশাগত দায়িত্ব পালনে পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তাদের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, থানায় মামলা রুজু, জিডি, পুলিশ ক্লিয়ারেন্স ও পাসপোর্ট, চাকুরির ভেরিফিকেশনে কোন ধরণের হয়রানি না করে সম্পূর্ন স্বচ্ছতার সহিত করার জন্য ইতোমধ্যে সকল থানার অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট সবাইকে কঠোর নিদের্শনা দেয়া হয়েছে। মুজিববর্ষে পুলিশিং সেবাকে আরো সহজতরকরণের জন্য জেলা পুলিশ কাজ করছে বলে তিনি উল্লেখ করেন। এছাড়াও তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না হিসেবে কাজ করেন। বস্তুনিষ্ঠ লেখণির মাধ্যমে সমাজে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2020
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
29  

সর্বশেষ খবর

………………………..