পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় গোয়াইনঘাটের ওসি আহাদ পুরস্কৃত

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় গোয়াইনঘাটের ওসি আহাদ পুরস্কৃত

গোয়াইনঘাট প্রতিনিধি :: “মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” শীর্ষক ব্যনারে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ পুরস্কৃত হয়েছেন। বাংলাদেশ পুলিশ বিভাগের অহংকার ডঃ মোঃ জাবেদ পাটোয়ারী বিপিএম মহোদয়ের নিকট থেকে আমন্ত্রীত অতিথি বৃন্দের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করে তিনি বিশেষ পুরস্কার গ্রহন করেছেন।

জানাযায়, পুলিশের আইজিপি ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী সিলেট পৌঁছেই প্রথমে হজরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন। পরে বেলা ২টায় সিলেট পুলিশ লাইন্সে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল ও অস্ত্রাগারের উদ্বোধন করেন। বিকেল সাড়ে ৩টায় তিনি সিলেট মহানগর পুলিশ ও জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স মাঠে আয়োজিত পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেন। এসময় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পুলিশের জীবনমান উন্নয়নে সরকারে পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে। প্রতিটি থানায় কর্মরত পুলিশ ব্যারাকের উন্নয়ন করা হচ্ছে। এছাড়াও মুজিববর্ষে সারা দেশের ৭০০টি থানায় চারটি করে হেল্প ডেস্ক স্থাপন করা হবে এবং দেশের প্রতিটি থানায় নতুন করে গাড়ি দেয়া হবে। বিগত এক বছরে পুলিশের জরুরি সেবা ৯৯৯নম্বরে দুই কোটি কল করেছেন সেবা প্রত্যাশীরা। এর মধ্যে ৫০লাখ কলের সেবা দেয়া নিশ্চিত করা হয়েছে। এ সেবা আরও সমপ্রসারের জন্য ব্যাপক অকারে উদ্যোগ নেয়া হয়েছে। সমাবেশ শেষে বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তাদের হাতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার তুলে দেন। এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেট মহানগর পুলিশের কমিশনার এসএম গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

আইজিপি ডঃ মোঃ জাবেদ পাটোয়ারী বিপিএম’র নিকট থেকে পুরস্কার গ্রহন ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ ডেইলি গোয়াইনঘাটকে বলেন, পুলিশ লাইন্স মাঠে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করে পুরস্কার পাব তা আমি কল্পনাও করতে পারিনি। আমার পাওয়া এ পুরস্কার আমার একার নয়, এ পাওয়া সমগ্র গোয়াইনঘাটবাসী তথা সমগ্র পুলিশ বাহিনীর। ধন্যবাদ পুলিশ বিভাগের আইকন আইজিপি ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্যারকে। সেই সাথে ধন্যবাদ জানাই সিলেটের সু-যোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়সহ সকল নেতৃবৃন্দকে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..