শামীমাবাদে বাসা দখল করতে হামলা, লুটপাট: আহত ২

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

শামীমাবাদে বাসা দখল করতে হামলা, লুটপাট: আহত ২

ক্রাইম সিলেট ডেস্ক:: সিলেট নগরীর শামীমাবাদে বাসা দখল করতে দফায় দফায় হামলা চালিয়েছে হুসাইন আহমদ সাগর গ্রুপের কর্মীরা। গত মঙ্গলবার বিকেলে অস্ত্রধারী কয়েকজন যুবক মিলে বাসায় হামলা করে। হামলায় বাসার জানালার কাচ ও আসবাবপত্র ভাংচুর করা হয় ও ২জন গুরুতর আহত হন। পরে তাদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। শামীমাবাদ এলাকার ৫নং রোডের ২০৫ নং বাসায় এ হামলা চালায়। ওই দিন কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল থেকে তুষার নামে এক যুবককে গ্রেফতার করে। পরে বুধবার রাতে আবারও হামলা চালিয়ে লুটপাট করে দখলকারীরা। বাসায় ঢুকে নগদ টাকা, সোনা, টিভি সহ জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।

এলাকাবাসী জানিয়েছেন, নগরীর শামীমাবাদ এলাকার ২০৫ নং বাসার মালিক শামীম খান। শামীম খানের অবর্তমানে আবির আহমদ তুষার বাসা দেখাশোনা করেন।

সাগর আহমদ জানান, একটি ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে মাহিদুল ইসলাম আকাশ, মুন্না মিয়ার সাথে আবির আহমদ তুষারের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

তবে সাগরের এসব কথাকে বানোয়াট উলে­খ করে শামীম খান জানান, “আমি বর্তমানে একটি মামলা নিয়ে ঢাকায় আছি। আমার অবর্তমানে সাগর আহমদের লালিত গুন্ডারা পরিকল্পিতভাবে আমার বাসায় হামলা চালিয়ে বাড়িটি দখলের প্রচেষ্টা চালায়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে সাগর, রমজান, আব্দুল হাকিম, আকাশ, কামাল, জুনায়েদ, সুহেল, মুন্না সহ কয়েকজন মাস্তান বাসায় হামলা চালায়। এ সময় বাহির থেকে তালাবদ্ধ করে ঘরে থাকা তুষারকে আটকে রেখে থানা পুলিশে মিথ্যে অভিযোগ দিয়ে নাটক মঞ্চস্থ করে। থানা পুলিশ ঘটনাস্থলে এসে সাগরের পরামর্শ অনুযায়ী তুষারকে আটক করে নিয়ে যায়।

আটকের ঘটনায় সত্যতা স্বীকার করে সিলেট কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া জানান, আটককৃত আবির আহমদ তুষারের উপর একটি মামলা রয়েছে। মামলার কারণেই তাকে আটক করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..