ডাক্তার ও ডিএমএ পদবী ব্যবহার করায় পল্লী চিকিৎসককে জরিমানা

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৯

ডাক্তার ও ডিএমএ পদবী ব্যবহার করায় পল্লী চিকিৎসককে জরিমানা

ক্রাইম সিলেট ডেস্ক : নামের পাশে ডাক্তার ও ডিএমএ পদবী ব্যবহার করে দীর্ঘদিন ধরে জনগণের সাথে প্রতারণার দায়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে সেলিম আহমেদ নামের এক পল্লী চিকিৎসককে এক লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকেলে শাহজাদপুর উপজেলা সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসিব সরকারের আদালত এ আদেশ দেন। এর আগে দুপুরে তার নিজ বাড়ি উপজেলার মনিরামপুর গ্রামের নিজ অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল হুসেইন খান বলেন, দীর্ঘদিন যাবৎ নিজের নামের সাথে ডাক্তার ও ডিএমএ পদবি সম্বলিত প্যাড ছাপিয়ে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন পল্লী চিকিৎসকের প্রশিক্ষণ নেয়া সেলিম আহমেদ। তিনি দ্বারিয়াপুর বাজরের কাদের ড্রাগ হাউজ ও মনিরামপুর নিজ বাড়িতে চেম্বার খুলে রোগীদের নানা রকম পরীক্ষা-নিরীক্ষা ও ব্যবস্থাপত্রও দিয়ে আসছিলেন। এসব অভিযোগের ভিত্তিতে দুপুরের দিকে তার নিজ বাড়িতে অভিযান চালানো হয়।

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল ২০১০ আইনে এক লাখ টাকা জরিমানা এবং ভবিষ্যতে ডাক্তার ও ডিএমএ পদবী ব্যবহার করবেন না মর্মে মুচলেকা নেয়া হয়।

অভিযান চলাকালে শাহজাদপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নাসির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, থানার উপ-পরিদর্শক উজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..