প্রচ্ছদ

কানাইঘাট প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ

১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৫

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে প্রথম বারের মতো ক্লাব নেতৃবৃন্দ ও সদস্যদের নিয়ে আনন্দ ভ্রমন করা হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী ক্লাবের সদস্যরা প্রাকৃতিক কন্যা পর্যটন কেন্দ্র জাফলং এর বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন। আনন্দ ভ্রমণকালে বিনোদনের মাধ্যেমে কুইজ প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হওয়ার পাশাপশি ক্লাবের সদস্যরা গান- আড্ডায় আনন্দ উপভোগে মেতে উঠেন।

শ্রীপুর দর্শনীয় স্থানে স্থাপিত বিশাল পরিসরে বিশ্বমানের শিক্ষা প্রতিষ্ঠান জাফলং ভ্যালী বোর্ডিং স্কুল ক্লাবের সদস্যরা পরিদর্শন করে এধরনের শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলার জন্য সিলেট-৫ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ¦ হাফিজ আহমদ মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দেশের দর্শনীয় স্থান জাফলং এর প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য্য দেশ-বিদেশের ভ্রমন পিপাসু পর্যটকদের সামনে তুলে ধরতে সাংবাদিকদের দায়িত্ববোধ রয়েছে উল্লেখ করে জৈন্তিয়া ও জাফলংয়ের প্রাকৃতিক সোন্দর্য্য রক্ষাসহ দর্শনীয় স্থানে সরকারী উদ্যোগে দেশের ঐতিহ্য ও সাংস্কৃতিক নিদর্শন এবং বিনোদন মূলক দৃষ্টি নন্দন স্থাপনা গড়ে তুলে আগত লক্ষ লক্ষ দর্শনার্থীদের ভ্রমনকে আনন্দদায়ক সুযোগ সুবিধা নিশ্চিত করার জন্য ক্লাব নেতৃবৃন্দ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এগিয়ে আসার আহবান জানান। সেই সাথে ক্লাবের উদ্যোগে আগামী দিনে এধরনের বিনোদন মূলক আয়োজন সাংবাদিক পরিবারের সবাইকে নিয়ে বড় পরিসরে করা হবে বলে ক্লাবের নেতৃবৃন্দ একমত পোষন করেন।

দিনভর আনন্দ ভ্রমনকালে প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ হান্নান, বর্তমান সভাপতি রোটা. শাহ্জাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ-সম্পাদক আব্দুন নুর, কোষাধক্ষ্য মিছবাহুল ইসলাম চৌধুরী, ক্রিড়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশীদ, সদস্য কাওছার আহমদ, আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, তাওহিদুল ইসলাম, মুমিন রশিদ সহ ক্লাবের শুভাকাঙ্কি প্রবাসী আমিনুর রশীদ, ক্লাবের সদস্য আমিনুল ইসলামের সহধর্মীনী ফারহানা ইসলাম, ক্লাবের অফিস সহায়ক মনোহর আলী।

  •  
  •  
  •  

আর্কাইভ

February 2019
S S M T W T F
« Jan   Mar »
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  
shares