জাতীয় ঐক্যফ্রন্টকে আরো সংযত হবার পরামর্শ প্রধানমন্ত্রীর

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮

জাতীয় ঐক্যফ্রন্টকে আরো সংযত হবার পরামর্শ প্রধানমন্ত্রীর

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ড. কামাল হোসেন নেতৃত্বাধীন নবগঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের সমালোচনা করে তাদেরকে আরো সংযত হবার পরামর্শ দিয়েছেন।

তিনি বলেন, আমি আশাকরি তারা আরো সংযত হবেন জনগণের জন্য কাজ করতে গেলে যে সহনশীলতা দরকার, যে ত্যাগ দরকার এই ত্যাগ বা সহনশীলতা তাদের মাঝে নেই।

প্রধানমন্ত্রী বলেন, কিন্তু আমি আশা করি, তারা যদি এদেশে সত্যিই একটা রাজনৈতিক জোট করে এগিয়ে যেতে চায় তাহলে এ ব্যাপারটি মনে রেখেই তাদের চলতে হবে- এটা হলো আমার কথা।

প্রধানমন্ত্রী এবং সংসদ নেতা শেখ হাসিনা আজ সংসদে তাঁর জন্য নির্ধরিত প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলির এক সম্পূরক প্রশ্নের উত্তরে একথা বলেন।

শেখ হাসিনা বলেন, যারা রাজনৈতিকভাবে জোট করেছেন তাদেরকে আমি স্বাগত জানাই কারণ সকলেরই রাজনীতি করার অধিকার রয়েছে।

তিনি বলেন, রাজনৈতিকভাবে তারা বিভিন্ন দল এবং জোট গঠন করবেন, নির্বাচনে অংশ গ্রহণ করবেন, তাতে গণতন্ত্রের ভিত্তি মজবুত হবে বলে আমি বিশ্বাস করি। তবে, এখানে যারা যুক্ত হয়েছেন তাদের কথাবার্তা এবং যা কিছু এখন মানুষ জানতে ও শুনতে পারছে, এরাতো মানুষকে সম্মান রেখেও কথা বলতে পারছে না।

তিনি বলেন, এমনকি একটি নারী বিদ্বেষী মনোভাব, নারীদের প্রতি অশালীন কথা বলা থেকে অনেক কিছুই আমরা এদের কাছ থেকে দেখতে পাচ্ছি।

শেখ হাসিনা বলেন, আমি রাজনৈতিক পক্ষকে মোকাবেলায় কখনও পিছপা হই না রাজনৈতিকভাবেই আমরা মেকাবেলা করি। এটা হলো বাস্তবতা।

তিনি বলেন, তবে, কেউ যদি জঙ্গি, সন্ত্রাস অথবা মাদক বা অশালীন উক্তি করে এবং মানুষ যদি বিচার চায়, সেই বিচার করাটাও রাষ্ট্রের কর্তব্য। রাষ্ট্র সে বিচার করবে এবং করে যাচ্ছে। সেটাও দেশবাসী আজকে দেখতে পাচ্ছেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..

shares