ইনাতাবাদ গ্রামে ১ম মেধা বিকাশ কুইজ প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পুন্ন

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৮

Sharing is caring!

সিলেট :: গতকাল সিলেট সদর উপজেলার ৮নং কান্দি গাঁও ইউনিয়নের  ইনাতাবাদ গ্রামে ১ম মেধা বিকাশ কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান স্থানীয় মিফতাহুল উলুম মাদ্রাসায় অনুষ্টিত হয়। বিশিষ্ট মুরব্বি মোঃ কুদরত উল্লাহ এর সভাপতিত্বে ও মোঃ আব্বাস আহমদ এবং মোঃ সামাদ আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক আব্দুল্লাহ আল মামুন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীয়া অনুরাগি মোঃ আব্দুর রহমান,শাহ্ খুররম ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি এস.কে শাহীন, বিশিষ্ট মুরব্বি মখলিছ মিয়া,ছাত্র নেতা সুহেল আহমদ,আবু বক্কর,মোঃ নজীর হোসেন,মোঃ নজরুল ইসলাম,পারভেজ আহমদ,এখলাছ আহমদ,রাসেল আহমদ।
প্রতিযোগিদের মধ্যে বিভিন্ন স্কুল মাদ্রাসা থেকে অাসা প্রায় ১৫০ জন শিক্ষর্থী অংশ গ্রহন করে।প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে আব্দুল গফুর প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী জুলি আক্তার,২য় স্থান অর্জন করে বুশরা জান্নাত ও মোঃ আল আমিন, অনন্তপুর প্রাথমিক বিদ্যালয়।৩য় হাজী আজিজুর রহমান আইডিয়াল স্কুল এন্ড কলেজের ফাহিমা আক্তার জুতি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশ ও জ্ঞান অর্জনের জন্য কুইজ প্রতিযোগিতা অপরিহার্য়।তিনি বলেন ভবিষ্যতে এমন উদ্যোগ আমাকে জানালে আমার সাধ্যমত সহযোগিতা করব।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares