তাহিরপুর সীমান্তে নকল সোনার বারসহ ৪ প্রতারক আটক

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০১৮

তাহিরপুর সীমান্তে নকল সোনার বারসহ ৪ প্রতারক আটক

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: তাহিরপুর সীমান্তে প্রায় পৌনে ২ কেজি ওজনের নকল সোনার বারসহ ৪ প্রতারক কে আটক করেছে বর্ডারগাট বিজিবি।

আটককৃতরা হলো, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সিদলী বন্নেপাড়া গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৫৫), লাউড়েরগড় গ্রামের আঃ রশিদের ছেলে বিশু মিয়া (৪৫), পাশ্বর্তী বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি গ্রামের বাবর আলীর ছেলে জাহেদ আলী (৫০) ও নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈইলাডি গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে আঃ রহিম (৪০)।

বিজিবি সূত্রে জানা যায়- শুক্রবার সন্ধায় গোপন সংবাদের বিত্তিতে সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের অধিন্যাস্ত লাউড়েরগড় বিজিবি ক্যাম্পের হাবিলদার শ্যামল সরকারের নেতৃত্বে একটি টহলদল সীমান্তের মেইন পিলার ১২শ, ৩ এর সাব পিলারের নিকট লাউড়েরগড় গ্রামের নবিকুল ইসলাম ওরফে রফিকুল ইসলামের (৩৮) বাড়ি থেকে পৌনে ২ কেজি ওজনের ১টি নকল সোনার বারসহ ৪ প্রতারককে আটক করে বিজিবি।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদ পিএসসি বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত ৪ প্রতারক ও রফিকুল ইসলাম নামে একজন কে পলাতক আসামী করে মামলা দায়ের পূর্বক তাহিরপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares