পাথর উত্তোলন বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়নের মিছিল ও স্মারকলিপি প্রদান

প্রকাশিত: 5:58 PM, February 27, 2018

সিলেট :: কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি নং-চট্ট ২২৬৩ এর সভাপতি সিরাজুল ইসলামরে উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা এবং হুলিয়া প্রত্যাহারের দাবিতে গতকাল মঙ্গলবার (২৭ ফেব্র“য়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে মিছিল সহকারে বিপুল সংখ্যক নারী ও পুরুষ পাথর শ্রমিকবৃন্দ এক স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে উল্লেখ করা হয়, গত ২৪ ফেব্র“য়ারি ভোলাগঞ্জে পাথর কোয়ারীতে মাটি চাপা পড়ে এক শ্রমিক মারা যায়। মৃত শ্রমিককে কেন্দ্র করে কে বা কারা ষড়যন্ত্রমূলকভাবে হয়রানী করার জন্য সিরাজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। শ্রমিক নেতা সিরাজুল ইসলাম কোন পাথর উত্তোলনের জন্য গর্ত করেন নাই বা তিনি এই জায়গার মালিকও নয়। অযথা শ্রমিক নেতৃবৃন্দের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। আমরা শ্রমিক নেতৃবৃন্দ শ্রমিকদের ন্যায্য দাবি দাওয়া আদায়ে সর্বদা কাজ করে যাচ্ছি। ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দিয়ে শ্রমিকদের ন্যায্য দাবি দাওয়া আদায়ের আন্দোলনকে বানচাল করার জন্য একটি কুচক্রি মহল শ্রমিকনেতৃবৃন্দের পেছনে লেগেছে।

স্মারকলিপি প্রদানের পূর্বে কোম্পানী গঞ্জ থানা বাজার কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শাখার সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহিলা শাখার সভাপতি আফিয়া বেগম, শাখার প্রচার সম্পাদক দুলাল মিয়া, সমাজকল্যাণ সম্পাদক বাবুল মিয়া, ক্রীড়া সম্পাদক ময়না মিয়া, উপশাখার সাধারণ সম্পাদক সুধীন্দ্র দাস, সদস্য লিলু মিয়া, মহিলা শাখার সাধারণ সম্পাদিকা এছারুন নেছা, সহ সভানেত্রী মোছম্মৎ বেগম, সাংগঠনিক সম্পাদক লাইলী বেগম, সদস্য জুলহাস মিয়া, সাজ্জাদ মিয়া প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..