বিকেলে মিলতে পারে রায়ের সত্যায়িত অনুলিপি

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৮

ক্রাইম সিলেট ডেস্ক : সপ্তাহের শেষ দিন আজ বৃহস্পতিবার বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের অনুলিপি পাওয়ার আশা করছেন তার আইনজীবী। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার অন্যতম আইনজীবী সানাউল্লাহ মিয়া এ তথ্য জানান। তিনি বলেন, সংশ্লিষ্ট আদালতের পেশকার মোকাররম হোসেন জানিয়েছেন, আজ বিকেল ৪টার দিকে তারা আশা করছেন রায়ের সত্যায়িত অনুলিপি দিতে পারবেন। সার্টিফায়েড কপি হাতে পেলে পরবর্তী কর্মদিবস রবিবার আপিল করা হবে বলে জানিয়েছেন খালেদার আইনজীবীরা।

তিনি বলেন, গতকাল বুধবারও এমন সম্ভাবনা ছিল, পাইনি। তবে জজ সাহেব যেহেতু ছেড়ে (স্বাক্ষর করেছেন) দিয়েছেন, তাই আশা করছি, আজ পেয়ে যাব। বিচারকের স্বাক্ষর করা নথি আইনজীবী নিজেও দেখেছেন বলে জানান তিনি। এদিকে গতকাল থেকে খালেদার সঙ্গে কারাগারে তার গৃহপরিচারিকা ফাতেমাকে থাকার অনুমতি দেয় কর্তৃপক্ষ। এদিকে একটি মানহানি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেপ্তার দেখানোর আবেদন গ্রহণ করেনি আদালত।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করেন বিশেষ আদালতের বিচারক ডা. মো. আখতারুজ্জামান। রায়ে খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়। এরপর থেকেই ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..