সুনামগঞ্জে বিজিবির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিত: 6:40 PM, January 13, 2018

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী ঝুমগাঁও এলাকা সাবেক ইউপি সদস্য মনির মিয়ার পুত্র মিছির আলীকে বাঁশতলা বিওপি নায়েক অন্যায়ভাবে আটক করে মদ ও ভারতীয় রুপিসহ মামলা দিয়ে চালানের প্রতিবাদ এবং মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী।

শনিবার বিকাল ৩টায় সুনামগঞ্জ পৌর বিপনীর দ্বিতীয় তলায় লিখিত বক্তব্য পাঠ করেন এলাকার মুরুব্বী বীরমুক্তিযোদ্ধা ও প্রাক্তন ইউপি সদস্য মো: মুক্তার আলী। এ সময় উপস্থিত ছিলেন- মিছির আলীর পিতা মনির মিয়া, হায়দার আলী, আবির হাসান ভূইয়া প্রমুখ।

লিখিত বক্তব্যে বলেন, গত ৮ জানুয়ারী সীমান্ত এলাকায় গরু খুঁজতে গেলে মিছির আলী (২৩)কে অন্যায়ভাবে স্থানীয় বাশতলা বিজিবি ক্যাম্পের নায়েক খায়রুল ইসলাম তাকে অন্যায়ভাবে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। সেখানে নিয়ে মোটা অংকের অর্থ দাবী করলে তা দিতে না পারায় তাকে বেদড়ক মারপিট করে বিজিবি। পরে তাকে ভারতীয় অবৈধ ১০ বোতল মদ ও ইন্ডিয়ান ২শ রুপি তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে জেলে পাঠায়। তারা ন্যায় বিচারের স্বার্থে এবং তার দ্রুত মুক্তির দাবীতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..