প্রচ্ছদ

বিশ্বনাথ থানা পুলিশের বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে -ওসি

২৩ নভেম্বর ২০১৭, ১৯:৩৫

crimesylhet.com

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথ থানা পুলিশের বিরুদ্ধে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। থানার ওসি ও এসআইদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন ও ফেইসবুকে অপপ্রচার চালিয়ে জনগণকে বিভ্রান্তির মধ্যে ফেলা হচ্ছে। সঠিক তথ্য প্রচার না করে পুলিশের ভাবমূর্তি নষ্ঠ করা হচ্ছে এমন অভিযোগ এনে বৃহস্পতিবার বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
তিনি বলেন, কিছু স্বার্থন্বেষী লোক বিশ্বনাথ নুতন বাজারের কামালের দোকানকে কেন্দ্র করে অসৎ উপায়ে লাভবান না হয়ে পুলিশের ভাবমুর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে উল্লেখিত বিরোধপূর্ণ বিষয় নিয়ে মিথ্যা অপপ্রচারের মাধ্যমে ফেইসবুকে পোষ্ট করে। এতে জনগণের প্রতি বিশ্বনাথ থানা পুলিশের আস্থা কমে যায়। উক্ত বিষয়গুলো নিয়ে তদন্ত চলছে। যেসকল লোক পুলিশের ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত আছে তাদের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনানুযায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
চিহ্নিত অপপ্রচারকারী লোকদের তথ্য সংগ্রহ করা হচ্ছে। চিহ্নিত লোকদের কোন তথ্য থাকিলে থানা পুলিশের নিকট তথ্য দেওয়ার জন্য অনুরোধ করেন। চিহ্নিত লোকদের মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে স্থানীয় জনগণ/ক্ষতিগ্রস্থ ব্যক্তি থানা পুলিশের নিকট সঠিক সেবা নেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন থানার এসআই রফিকুল ইসলাম বাদল, বিনয় ভুষন চক্রবর্তী, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য জামাল মিয়া, আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সদস্য আব্বাস হোসেন ইমরান, মশিউর রহমান, সাংবাদিক আক্তার আহমদ শাহেদ প্রমুখ।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

November 2017
S S M T W T F
« Aug   Dec »
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
shares