গোয়াইনঘাটে ইসলামী ব্যাংকের ৩ কর্মকর্তা লাঞ্চিত, আটক ৩

প্রকাশিত: 6:04 PM, November 9, 2017

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার বাঘের সড়ক সংলগ্ন খাজা ব্রিক ফিল্ডে ইসলামী ব্যাংকের ৩ কর্মকর্তা লাঞ্চিত হয়েছেন। এ ঘটনায় ব্রিক ফিল্ডের সত্তাধিকারী সালেহ আহমদ, আলীম উদ্দিন ও ম্যানেজার কাওছার আহমদসহ ৩জনকে আটক করে থানায় নিয়ে যায় থানা পুলিশ।

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় এঘটনা ঘটেছে।

এ বিষয়ে ব্যাংক কর্মকর্তা ও খাজা ব্রিক ফিল্ডে’র মালিকদের পাল্টা-পাল্টি বক্তব্য প্রদান করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত হলে ইসলামী ব্যাংক সিলেট শাখার কর্মকর্তা ও ব্যাংকের ভাইস চেয়ারম্যন মোঃ সরওয়ার হোসেন জানান, খাজা ব্রিক্স ফিল্ডে ইসলামী ব্যাংক সিলেট শাখার দেড় কোটি টাকা লোন রয়েছে। ওই লোনের টাকা উত্তোলনের জন্য বৃহস্পতিবার সকাল ১০টায় ইসলামী ব্যাংক কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামান ও মোঃ আহসান আলীকে সাথে নিয়ে এ ব্রিক ফিল্ডে উপস্থিত হই। এসময় ব্রিক ফিল্ডের ম্যানেজার কাওসার আহমদ টাকা না দিয়ে আমাদের সাথে তর্কে জড়িয়ে পড়ে। ম্যানেজার এবং আমাদের মধ্যে কিছু সময় তর্ক বিতর্কের পর আমরা এখান থেকে একটি লেগুনা যোগে সিলেটের উদ্দ্যেশে রওয়ানা হই। হরিপুর নামক স্থানে আসার পর মালিক পক্ষ আমাদের গাড়ি গতিরোধ করে ব্রিক ফিল্ডে ফিরিয়ে নিয়ে আসে। ব্রিক ফিল্ডে আসার পর আমাদের উপর সকলে মিলে আক্রমন চালায়। এতে আমাদের পরনের জামা কাপড় চিড়ে ফেলে। আমাকে হত্যার উদ্দ্যেশে বাঁশের লাঠি দ্বারা আঘাাঁত করে। আমাদের একজন কর্মকর্তা কৌশলে এখান থেকে পালিয়ে গিয়ে ব্যাংক অফিসে খবর দেয়। পরবর্তীতে ব্যংকের সহযোগিতায় র‌্যাব ও গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমাদেরকে উদ্ধার করে।

অপরদিকে মালিক পক্ষ সালেহ আহমদ জানান, আমাদের ব্রিক্স ফিল্ডের ম্যানেজার কাওসার আহমদ আমাকে মোবাইল ফোনে জানান অপরিচিত ৩জন লোক আমাদের ব্রিক ফিল্ডে উপস্থিত হয়ে সকল প্রকার প্রয়োজনীয় খাতা পত্র নিয়ে পালিয়ে যাচ্ছে। আমি তখন সিলেট শহরে অবস্থান করছিলাম। খবর পেয়ে তড়ি ঘড়ি করে ব্রিক ফিল্ডের উদ্দেশ্যে রওয়ানা হই এবং কর্মচারীদের সহযোগিতায় তাদেরকে আটক করি।

তিনি আরো জানান, এ ব্রিক ফিল্ডের মালিকানা নিয়ে আমাদের পারিবারিক সমস্যা রয়েছে। এদেরকে আটকের পর আমাদের মালিকানা কৌশলে উনাদের নামে নেওয়ার জন্য প্রয়োজনীয় সকল কাগজাদি নেওয়ার চেষ্টা করেন।

ব্যাংক কর্মকর্তাদের উদ্ধার অভিযানে অংশগ্রহনকারী গোয়াইনঘাট থানার এসআই সমিরন চন্দ্র দাস জানান, এ ঘটনার খবর পেয়ে খাজা ব্রিক্স ফিল্ড থেকে ইসলামী ব্যাংকের ৩ কর্মকর্তাকে উদ্ধার করি। এ ঘঠনায় জড়িত সন্দেহে ৩জনকে আটক করে গোয়াইনঘাট থানায় আনা হয়েছে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ (তদন্ত) হিল্লোল রায় জানান, খাজা ব্রিক্স ফিল্ডে ইসলামী ব্যাংকের ৩কর্মকর্তা আটকের খবর পেয়ে তাৎক্ষনিক এসআই সমিরনকে ঘটনাস্থলে প্রেরণ করি। বিকাল ৫টায় র‌্যাবের সহযোগিতায় ব্যাংক কর্মকর্তাদের উদ্ধার ও জড়িত সন্দেহে ৩জনকে আটক করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..