সিলেটের মাঠে ধুমপায়ী কে এই মইনুল?

প্রকাশিত: 7:14 PM, November 8, 2017

ক্রাইম সিলেট ডেস্ক : বিপিএলের ৩য় দিনের খেলা চলছে। রাজশাহী কিংসের বিপক্ষে ব্যাট করছে সিলেট সিক্সার্স। প্রেসবক্সের ঠিক নিচে মাঠের ভেতরে বসে একাধিকবার সিগারেট টানতে দেখা গেলো ওই ব্যক্তিকে। কেবল মঙ্গলবারই নয়, সিলেটে বিপিএলের আগের দুদিনের খেলায়ও তাকে মাঠে বসে ধুমপান করতে দেখা যায়।

বিপিএল সংশ্লিস্টরা বলছেন, মাঠে ধুমপানের ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। আগামীতে এ ব্যাপারে নজরদারি আরও বাড়ানো হবে।
খোঁজ নিয়ে জানা যায়, মাঠে বসে ধুমপান করা ওই ব্যক্তির নাম মঈনুল হক চৌধুরী। তিনি বিপিএলের সম্বপ্রচার সহযোগী প্রতিষ্ঠান এসটিএসএম’র প্রধান নির্বাহী কর্মকর্তা।

সিলেটে চলমান বিপিএলে দর্শক প্রবেশে বেশ কড়াকড়ি আরোপ করেছে কর্তৃপক্ষ। গ্যালারিতে প্রবেশের সময় দর্শকদের পকেট থেকে কলম, পানি, মোবাইলের চার্জারও রেখে দিচ্ছেন নিরাপত্তা কর্মীরা। অথচ মাঠের ভেতরে বসে সংশ্লিস্ট কর্মকর্তার প্রকাশ্যে ধুমপান করা নিয়ে সমালোচনা করছেন অনেকে।

মাঠে বসে মঈনুল হক চৌধুরীর প্রকাশ্যে ধুমপান করার একাধিক ছবি মঙ্গলবার ফেসবুকে ছড়িয়ে পড়ে। এনিয়ে সমালোচনা করছেন ফেসবুক ব্যবহারকারীরা। কড়া নিরাপত্তা সত্ত্বেও কিভাবে মাঠে বসে প্রকাশ্যে ধুমপান করা হয় এ নিয়েও প্রশ্ন তুলেছেন তারা। মাঠে ধুমপানের ব্যাপারে মঈনুল হক চৌধুরীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেনু ম্যানেজার জয়দ্বীপ দাশ সুজক বলেন, মাঠের ভেতরে খেলা চলাকালিন সময়ে ধুমপান করার কোন সুযোগ নেই। কেউ ধুমপান করেছেন কি না আমাদের জানা নেই। আমরা এব্যাপারে খোঁজ নিয়ে দেখবো।

এ ব্যাপারে বিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল বলেন, মাঠে বসে ধুমপান কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। বিষয়টি আমি দেখছি।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..