প্রবাসী স্ত্রীর টাকা আত্মসাৎ করে স্বামীর দ্বিতীয় বিয়ে

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২৪

প্রবাসী স্ত্রীর টাকা আত্মসাৎ করে স্বামীর দ্বিতীয় বিয়ে

ক্রাইম সিলেট ডেস্ক :: হবিগঞ্জের মাধবপুরে এক সৌদি প্রবাসী নারীর ছয় বছরের আয়ের সব টাকা আত্মসাৎ করে তার অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেছেন তার স্বামী। বিষয়টি অবগত হয়ে দেশে ফিরে আদালতে মামলা করায় ওই নারীকে মারধর করে গুরুতর আহত করে স্বামী ও তার পরিবারের লোকজন।

 

এব্যাপারে ওই প্রবাসী নারী বাদী হয়ে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাঁচগাঁও গ্রামের মো: আবুল বাশার এর কন্যা হালিমা খাতুনের (৩০) সাথে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মো: সামসুদ্দিনের পুত্র মো: সবুজ মিয়া (৩৩) বিয়ে হয় প্রায় ১৪ বছর আগে। বিবাহিত জীবনে তাদের মো: রানা মিয়া (১২) নামে একটি পুত্র সন্তান আছে।

 

বিয়ের পরে সংসারের অভাব অনটন দূর করার আশায় হালিমা খাতুন সৌদি আরবে চলে যায়। সেখানে ৬ বছর কাজ করে সব টাকাপয়সা স্বামীর নিকট পাঠায়। সেই টাকা দিয়ে স্বামী তার বাড়িতে পাঁচ কক্ষ বিশিষ্ট একটি পাকা বাড়ি নির্মাণ করে। পরবর্তীতে হালিমা খাতুন দেশে ফিরে জানতে পারেন স্বামী আরেকটি বিয়ে করেছে।

 

এব্যাপারে সে আদালতে মামলা করায় গত ১৯ মার্চ সবুজ মিয়া ও তার পরিবারের লোকজন মিলে তাকে এলোপাতাড়ী ভাবে মারধর করে গুরুতর আহত করে।প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

 

এ বিষয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খান জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। এএসআই আতাউল গণিকে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2024
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..