সিলেটে দাঁড়িয়ে থাকা ট্রাকে গ্রিন লাইন বাসের ধাক্কা, নিহত ১

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

সিলেটে দাঁড়িয়ে থাকা ট্রাকে গ্রিন লাইন বাসের ধাক্কা, নিহত ১

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের ওসমানীনগরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে যাত্রীবাহী গ্রিন লাইন বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হন।

গতকাল সোমবার (১৫ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক। তিনি জানান, নিহত ওই ব্যক্তি গ্রিন লাইনের চালকের সহযোগী ছিলেন। তবে তার পরিচয় এখনো জানা যায়নি।

তিনি আরও বলেন, হাইওয়ে সড়কে রাতের বেলা কাজ চলাকালে সড়কে ট্রাকের দীর্ঘলাইন ছিলো। এসময় গ্রিন লাইনের ঢাকাগামী বাস দ্রুত গতিতে এসে ঢাকাগামী ট্রাকের পেছনে ধাক্কা দিলে বাসের সামনের অংশ ভেঙে ট্রাকের পেছনের অংশ বাসের ভেতরে ঢুকে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওসমানীনগরের ব্রাহ্মণবাজারে রাস্তার পাশে আগে থেকেই দাঁড়িয়ে ছিলো একটি ট্রাক। এ সময় সিলেট থেকে বেপরোয়া গতিতে ছুটে যাওয়া গ্রিন লাইনের একটি বাস পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থেলই গ্রিন লাইনের চালকের সহযোগী গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এছাড়া বাসে থাকা আরও ১০ জন যাত্রী আহত হয়েছেন। তারা স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..