গোয়াইনঘাটে সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হামিদের স্মরণে শোকসভা

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, মার্চ ৫, ২০২১

গোয়াইনঘাটে সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হামিদের স্মরণে শোকসভা

গোয়াইনঘাট প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামী লীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সদস্য ও অবিভক্ত ৪ নং লেংঙ্গুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হামিদ স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গোয়াইনঘাট উপজেলা হলরুমে অধ্য বৃহস্পতিবার দুপুর ১২ ঘঠিকায় শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লিগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইব্রাহিম। উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসলাম, যুগ্ম সম্পাদক মাস্টার ইসমাইল আলী, সাবেক যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তি যোদ্ধা আব্দুল হক, সাবেক যুগ্ম সম্পাদক দেবব্রত ভট্টাচার্য্য, শিক্ষাবিষয়ক সম্পাদক আব্দুর রহিম, দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, কৃৃৃষি বিষয়ক সম্পাদক এম নিজাম উদ্দিন, সদস্য মাস্টার আব্দুস শহীদ, মো. লোকমান, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য গোলাম কিবরিয়া রাসেল, কামাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মরহুম আব্দুল হামিদ ছিলেন আওয়ামী লীগের একজন অন্তপ্রাণ মানুষ। সাধারণ মানুষের প্রতি তার ছিল অকৃৃৃৃত্রিম ভালোবাসা। বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি ছিল অগাদ বিশ্বাস। মরহুম আব্দুল হামিদের মৃত্যুতে গোয়াইনঘাট আওয়ামী লীগের যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..