সাপের কামড়ে সিলেট পলিটেকনিক্যাল কলেজ শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২০

সাপের কামড়ে সিলেট পলিটেকনিক্যাল কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ক্রাইম সিলেট ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় ঘুমন্ত অবস্থায় বিষাক্ত সাপের কামড়ে মো. সাইফুর রহমান (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দিবাগত রাতের যেকোনো এক সময় ঘুমন্ত অবস্থায় সাপ তাকে ছোবল মেরেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত সাইফুর রহমান বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামের আব্দুল আহাদের ছেলে। তিনি সিলেট পলিটেকনিক্যাল কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুর রহমান পরিবারের সঙ্গে সিলেটে থাকেন। ঈদ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার তিনি বাড়িতে আসেন। রাতে তিনি একা ঘরের মেঝেতে ঘুমান।

শুক্রবার (৩১ জুলাই) বিকেল ৩টা পর্যন্ত তাঁর কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মেঝেতে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন। তার কোমরের পাশে সাপে কাটার দাগ রয়েছে।

বর্ণি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাব উদ্দিন শুক্রবার রাতে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- সাপের কামড়ে সাইফুরের মৃত্যু হয়েছে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বলেন, প্রাথমিকভাবে সাপে কেটেছে বলে মনে হচ্ছে। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..