স্ত্রীকে নিয়ে শপিংয়ে গেলেন ঢাকা ফেরত করোনা রোগী

প্রকাশিত: ১:৩৭ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২০

স্ত্রীকে নিয়ে শপিংয়ে গেলেন ঢাকা ফেরত করোনা রোগী

ক্রাইম সিলেট ডেস্ক : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে ঢাকাফেরত এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই যুবক (২৯) হামিদ মুন্সি কান্দির বাসিন্দা। বুধবার দুপুরে প্রাপ্ত ফলাফলে তার রিপোর্ট পজিটিভ আসে। গত ৩ মে তিনি ঢাকা থেকে নিজের গ্রামে এসেছেন।

এ দিকে ঢাকা থেকে আসার পর প্রশাসনের পক্ষ থেকে দেয়া হোম কোয়ারেন্টিনের নির্দেশ ভেঙে আজ ওই যুবক তার স্ত্রীকে নিয়ে সখিপুর বাজারের বিভিন্ন দোকানে গিয়ে ঈদ শপিং করেছেন।

ফার্মেসিতে গিয়ে ওষুধ কিনে রিকশাযোগে বাড়ি ফিরেছেন। পরে তার ঈদ শপিংয়ের বিষয় জানাজানি হওয়ার পর এলাকাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ বলেন, আক্রান্ত ব্যক্তি সখিপুর বাজারের বিভিন্ন দোকানে অবস্থান করেছিলেন এমন তথ্যের ভিত্তিতে সখিপুর বাজারের এক ফার্মাসিস্ট, এক কসমেটিক দোকানী ও তাকে বহনকারী এক রিকশাচালককে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ ছাড়া একটি কাপড়ের দোকানে সে কাপড় কিনেছিলেন এমন তথ্য পেয়েছি। কিন্তু দোকানের নাম বলতে না পারায় সে দোকানীকে হোমকোয়ারেন্টিনে রাখা যায়নি।

তিনি বলেন, ঘটনার পরপরই আমরা সেখানে উপস্থিত হয়ে আক্রান্তের বাড়ি লকডাউন করা হয়েছে। তার দুই প্রতিবেশীর বাড়ির লোকজনকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে। প্রতিবেশীদের দেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..