বড়লেখা ও বিয়ানীবাজারে পাঁচ অপহরক গ্রেপ্তার

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০১৯

বড়লেখা ও বিয়ানীবাজারে পাঁচ অপহরক গ্রেপ্তার

ক্রাইম সিলেট ডেস্ক : অপহরণের পর মুক্তিপণ দাবি করা চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। গত বৃহস্পতিবার বড়লেখা ও বিয়ানীবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চান্দ গ্রামের মৃত ফরমুজ আলীর ছেলে মো. জাহাঙ্গীর আলম (২০), একই গ্রামের মৃত মস্তুফা উদ্দিনের ছেলে মো. কেয়ায়েত হোসেন (১৯), মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সৎপুর (বর্ণি) গ্রামের মৃত এনাম উদ্দিনের ছেলে নাহিদ আহমদ (১৯), বিয়ানীবাজার উপজেলার জলটুপ গ্রামের মো. আব্দুল লতিফের ছেলে জুম্মান আহমদ (১৮), বিয়ানীবাজার উপজেলার পূর্বখাসা গ্রামের মো. আবদুল আহাদের ছেলে মো. দেলোয়ার হোসেন (১৯), বিয়ানীবাজার উপজেলার খাসাড়িপাড়া গ্রামের আ. নুরের ছেলে রাসেল আহমদ (২০) ও বিয়ানীবাজার উপজেলার দুধবক্সী গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে নুরুল আলম (২২)।
এর আগে গত বুধবার বিয়ানীবাজার উপজেলার পুরুষপাল গ্রামের মৃত সিরাজুল হক চুনুর ছেলে আবু বক্কর সিদ্দিককে বিয়ানীবাজার থানা এলাকা থেকে অপহরণ করে চক্রটি। এরপর তার ভাইয়ের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
বিয়ানীবাজার থানার অফিসার ইন-চার্জ অবনী শংকর কর বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..