প্রযুক্তিময় আলোকিত কোম্পানীগঞ্জ উপজেলা উপহার দেবো : শামীম আহমদ

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

প্রযুক্তিময় আলোকিত কোম্পানীগঞ্জ উপজেলা উপহার দেবো : শামীম আহমদ

সিলেট :: কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাজী শামীম আহমদ বলেছেন- কোম্পানীগঞ্জে যে আইটি পার্ক হচ্ছে সেখানে স্থানীয় বেকার যুবকদের চাকুরীর ব্যবস্থা করা হবে। তার আগে প্রশিক্ষনের মাধ্যমে তাদের দক্ষ করে গড়ে তোলা হবে। পাশাপাশি পাথর কেন্দ্রিক ব্যবসায় যাতে পর্যটন সম্ভাবনার কোম্পানীগঞ্জ যাতে ক্ষতিগ্রস্থ না হয় সেদিকে নজর দেওয়া হবে। পর্যটনকে এগিয়ে নিতে কাজ করবো। তিনি বলেন- প্রযুক্তিগত শিক্ষায় যাতে বাংলাদেশ এগিয়ে যায় সেকারনে কারিগর কলেজ স্থাপন করা হয়েছে। এই কলেজকে আরো সম্প্রাসারন ও আধুনিক করণে সবাইকে নিয়ে কাজ করবো। এ সময় তিনি প্রযুক্তিময় আলোকিত কোম্পানীগঞ্জ উপহার দেওয়ার প্রতিশ্রæতি দেন।

হাজী শামীম আহমদ গতকাল শনিবার কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল বাজারে সর্বশেষ নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় লোকারণ্য ছিলো খাগাইল বাজার মাঠ। কোম্পানীগঞ্জ সদর সহ ৬টি ইউনিয়নের প্রায় ১৫ হাজার মানুষ গাড়িযোগে খাগাইল বাজারের সমাবেশে এসে যোগ দেন। আনারস-আনারস ধ্বনিতে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। সমাবেশে হাজী শামীম আহমদ আরো বলেন- কোম্পানীগঞ্জের মানুষ আজ উন্নয়নের পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। ভোটকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জে উৎসব চলছে। সুতরাং এই উৎসবকে যাতে কেউ বাধা প্রদান না করতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। পাশাপাশি ভোট জালিয়াতি রোধে তিনি প্রশাসন সহ সব মহলে আগে থেকেই সতর্ক থাকার অনুরোধ করেন তিনি। অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি উপজেলাবাসীকে অনুরোধ করেন।

খাগাইল এলাকার প্রবীন মুরব্বী সোনা মিয়া মুন্সির সভাপতিত্বে ও মাওলানা সুহেল আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- বিশিষ্ট আলেম মাওলানা রফিক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ইন্তাজ আলী, আব্দুল খালিক মেম্বার, বিশিষ্ট ব্যবসায়ী আলমাস আলী, প্রবীন মুরব্বী আহমদ আলী, এখলাস আলী, জমির হোসেন, সোহেল আহমদ মেম্বার, হাফিজ মাসুম আহমদ প্রমুখ। মোহাম্মদ শিব্বির আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সমাবেশে আরো উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যানেল মেয়র জয়নাল আবেদীন, বিশিষ্ট মুরব্বী আতাউর রহমান আতাই, জমির হোসেন টেইলার্স, যুবনেতা শাহ আলম, আব্দুল লতিফ, সিরাজ উদ্দিন ও আব্দুশ শহীদ প্রমুখ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..