বিশ্বনাথে মাদকের ছোবল : নির্বাহী কর্মকর্তা কাছে অভিযোগ

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, মার্চ ৩, ২০১৯

বিশ্বনাথে মাদকের ছোবল : নির্বাহী কর্মকর্তা কাছে অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে পুরানবাজার গরু হাটা ও সুইচগেইটে একটি সংঘবদ্ধ চক্র কর্তৃক অসামাজিকতার অভিযোগ পাওয়া গেছে । ঐ চক্রটি দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মদ, গাঁজা, পেনসিডিল ও বিভিন্ন মাদক সেবন সহ নানা অসামিক কার্যকলাপ চালিয়ে আসছিলো। প্রতিদিন তাদের এই মাদকরাজ্যে আগমন ঘটে উঠতি বয়সী ছেলে-মেয়েদের। বাদ যায়না স্কুল কলেজ পড়–য়া শিক্ষার্থীরাও । এলাকার যুৃব সমাজের একটি অংশও প্রতিদিন যোগ দিচ্ছে এই সর্বনাশা মাদকরাজ্যে।

গ্রামবাসীর পক্ষ থেকে এ ব্যাপারে প্রতিকার জানিয়ে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ও সিলেট পুলিশ সুপার, ও জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন জনৈক সাইদুর রহমান । অভিযোগে উল্লেখ করা হয়, বিশ্বনাথ উপজেলার শরিষপুর গ্রামের মধুমিয়ার পুত্র ফজর আলী (৩৬), ইসমাইল আলীর পুত্র খলিল মিয়া(৫০) তফুর মিয়ার পুত্র আলী আফছান দুলাল (৩৩), মোবারক আলীর পুত্র শাহিদ মিয়া (৩৭)ইয়ারিছ আলীর পুত্র খালিক মিয়া (৪০), চান্দশীর কাপন গ্রামের তাজ উল্লাহর পুত্র মানিক মিয়া (৪০) নুর মিয়া, আহাদ মিয়া, জুনেদ মিয়া, মুক্তার মিয়া, রুবেল মিয়া, গং সহ আরো ১০/১২ জনের একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে প্রতিদিন চলছে এই সর্বনাশা মাদক রাজ্য। তাদের দাপটে এলাকাবাসী অনেকটাই অসহায় হয়ে পড়েছে।

অভিযোগে এই চক্রের সর্বনাশা ছোবল থেকে এলাকার পরিবেশ, যুব সমাজ এবং শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যতের স্বার্থে দ্রুত আইনী পদক্ষেপ গ্রহণের আহবান জানানো হয়।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..