প্রতিমন্ত্রীর আগমনে গোয়াইনঘাটে আওয়ামীলীগ নেতার আড়াইমন মিষ্টি বিতরণ

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০১৯

প্রতিমন্ত্রীর আগমনে গোয়াইনঘাটে আওয়ামীলীগ নেতার আড়াইমন মিষ্টি বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি :: বর্তমান সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি’র আগমনে। সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ অন্যতম নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ অহিদ মিয়ার পক্ষ থেকে উপজেলাবাসীর মাঝে আড়াইমন মিষ্টি বিতরন করা হয়েছে। আর এ মিষ্টি বিতরণে রিতিমত হতবাক করেছে গোঠা উপজেলাবাসিকে।

জানাযায়,বিগত ১৪ই জানুয়ারী গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি সরকারীভাবে সংক্ষিপ্ত সফরে তার নির্বাচনী এলাকা জৈন্তাপুর,কম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলায় আসেন। ১৬ই জানুয়ারী গোয়াইনঘাট উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগ গোয়াইনঘাট উপজেলা শাখা ও তার সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ,কৃষক লীগ,শ্রমিক লীগ সেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ এবং স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতা কর্মীরা প্রতিমন্ত্রী ইমরান আহমদকে ফুল দিয়ে বরণ করে।

প্রতিমন্ত্রী ইমরান আহমদ তার রাজনৈতিক জীবনের তেত্রিশ বছরে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলাবাসী তাদের পবিত্র আমানত ও মহামূল্যবান ভোট দিয়ে টানা তৃতীয় মেয়াদসহ ৬বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। এ আসনের মানুষ নৌকার প্রতি অফুরান্ত ভালবাসায় মুগ্ধ হওয়ায় এর প্রতিদান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ আসনে মন্ত্রীত্ব উপহার দিয়েছেন। ঐ দিন বিকাল ৩টায় উপজেলা আওয়ামীলীগ’র আয়োজনে আয়োজিত। সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ অন্যতম নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ অহিদ মিয়ার পক্ষ থেকে। উপজেলার প্রায় ৪/৫হাজার মানুষের মাঝে আড়াইমন মিষ্টি বিতরন করেন এবং সে সময় প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপিকে ক্রেষ্ট ও ফুলের তোড়া প্রদান করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..