গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান গোলাম সারওয়ার

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান গোলাম সারওয়ার

গোয়াইনঘাট প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই সারা দেশে উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ বিরাজ করছে। সেই সাথে সিলেটের গোয়াইনঘাটেও চলছে নির্বাচনী প্রচার প্রচারণার হিড়িক। চায়ের ষ্টল থেকে শুরু করে বিভিন্ন উৎসব অনূষ্টানেও থেমে নেই ভোটারের নির্বাচনী আলাপ-আলোচনা এবং প্রার্থীদের নির্বাচনী প্রচারণা। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের দিন ক্ষন ঘনিয়ে আসায় সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপও দিন দিন বেড়েই চলছে। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে সীমান্ত জনপদ সিলেটের গোয়াইনঘাটে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান গোয়াইনঘাট উপজেলা যুবলীগের সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার।

ইতিমধ্যে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক, মেসেঞ্জার, ইনস্টোগ্রাম এবং টুইটারে এমন অভিমত ব্যক্ত করেছেন। তিনি জানান আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চাই। এছাড়াও আমি ছাত্র রাজনীতির মধ্য দিয়ে দীর্ঘদিন থেকে বাংলাদেশ আওয়ামীলী যুবলীগ, ছাত্রলীগ’র নিরঙ্কুশ দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে গোয়াইনঘাট উপজেলা যুবলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাকের দায়িত্ব পালন করছি। আমার বিশ্বাস এবারের উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে দলীয় প্রতিক দিয়ে গোয়াইনঘাটবাসীর সেবা করার সুযোগ দেবে বলে আমি আশাবাদী। তাছাড়া আমি গোয়াইনঘাটের একাধিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িতও রয়েছি। গোয়াইনঘাট উপজেলার সর্বত্র পরিচিত মুখ হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করে হতদরিদ্র, অসহায়, নির্যাতিত, সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে সাধারণ মানূষের ভাগ্য উন্নয়নে কাজ করার অঙ্গিকারও ব্যক্ত করেন গোলাম সারওয়ার।

আলাপচারিতায় তিনি আরোও বলেন,আমার বাবা মোঃ আব্দুল হক একজন খ্যাতিমান বীর মুক্তিযোদ্ধা। ১৯৭১সালে মহান মুক্তিযোদ্ধে দেশ স্বাধীনের সময় আমার বাবার অগ্রণী ভূমিকা ছিল। এছাড়াও তিনি দির্ঘ দিন থেকে এ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারের দ্বায়িত্বেও রয়েছেন। অপর দিকে সাধারণ ভোটারদের কাছ থেকে জানা যায় উপজেলাবাসীর বৃহৎ স্বার্থে যুবলীগ নেতা গোলাম সারওয়ার ভাই-কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় উপজেলাবাসী। দুটি পাতা-একটি কুড়ির অন্যতম পর্যটন এলাকা গোয়াইনঘাট উপজেলার নানাবিদ সমস্যা আর শিক্ষার মান উন্নয়ন এবং অসহায় মানুষদের পাশে দাঁড়ানোই তার লক্ষ্য উদ্দেশ্য। এ লক্ষ্যে গোলাম সারওয়ার গোয়াইনঘাট উপজেলাবাসীর কাছে দোয়া প্রার্থী।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..