বড়লেখা শাহবাজপুরে বর্তমান আওয়ামী সেক্রেটারীকে হত্যার চেষ্টা

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮

বড়লেখা শাহবাজপুরে বর্তমান আওয়ামী সেক্রেটারীকে হত্যার চেষ্টা

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার ও ইউপি আওয়ামীলীগের বর্তমান সেক্রেটারী বদরুল আহমদ গতকাল সোমবার রাত অনুমানিক ৯.০০ ঘটিকার সময় মোটরসাইকেল যোগে বড়লেখা হইতে বাড়ি ফেরা পথে তার মোটরসাইকেল গতিরোধ করে একদল দূর্বৃত্ত তার উপর এলোপাথারী আক্রমন চালায় এবং তাকে বেধড়ক মারধর করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে আক্রমণকারীরা পালিয়ে যায়। গুরুতর অসুস্থ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং ভর্তি করেন। তিনি আক্রমনকারী সবাইকে চিনতে না পারলেও ছায়াদ আহমদ নামে এক ব্যক্তিকে চিনতে সক্ষম হয়।

আক্রমনের বিষয়ে পুরোপুরি জানা না গেলেও পারিবারিক সূত্রে জানা যায়, শাহবাজপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা রোকসানা বেগমকে চাকুরী থেকে বহিষ্কার কে কেন্দ্র করে বিগত কয়েক মাস যাবৎ তাদের পরিবারের সাথে বদরুল আহমদের দ্বন্দ্ব চলে আসছে। পরিবারের ধারনা এ ঘটনা থেকে আক্রমনের সূত্রপাত এবং আক্রমনকারীরা চিহ্নিত ব্যক্তি ছায়াদ আহমদ তাদের পরিবারেরই আত্মীয় সদস্য। এ বিষয়ে বদরুল আহমদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্থুতি গ্রহণ করা হচ্ছে বলে প্রতিবেদককে বলা হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে এবং তার চিকিৎসার খুজ খবর নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বড়লেখায় ছুটে যান স্থানীয় সংসদ সদস্য জনাব শাহাব উদ্দিন এম.পি, ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমদ জুবায়ের লিটন। এ সময় স্থানীয় সংসদ সদস্য বলেন এ বিষয়টি পূর্ব পরিকল্পিত। সাবেক ইউপি আওয়ামী সেক্রেটারী ও সাবেক ইউপি সদস্য আবুল হোসেন আলম হত্যার সাথে জড়িত পলাতক আসামীরা এখনো ধরাছোয়ার বাহিরে থাকায় তারা একই কায়দায় আমার দল আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ সদস্যদেরকে হত্যার চেষ্টা চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি সাথে সাথে আইন শৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশ প্রদান করছি যে, আলম হত্যার সাথে জড়িত পলাতক আসামী সহ বদরুল আহমদের উপর আক্রমনকারী ও নির্দেশকারী সকলকে দ্রুত গ্রেফতার করে আইনের হাতে সোপর্দ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares