বিশ্বনাথে বিদেশী পণ্য উদ্ধার, পিকআপ গাড়িসহ আটক ৩

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

বিশ্বনাথে বিদেশী পণ্য উদ্ধার, পিকআপ গাড়িসহ আটক ৩
বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে বিদেশী পণ্য উদ্ধার ও পিকআপ গাড়িসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন-সুনামগঞ্জ সদর থানার বাহাদুরপুর গ্রামের মৃত আবদুল শহিদের ছেলে জাকির আহমদ (২০), একই থানার নতুন পাড়া গ্রামের মৃত অনিল সরকারের ছেলে বিপ্লব সরকার (৩৬), সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানার ইসলামপুর গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে চালক মানিক মিয়া (৩৮)। (২৬ সেপ্টেবর) বুধবার গভীর রাতে উপজেলার রামপাশা-লামাকাজি সড়কের মাখরগাঁও নামক স্থান থেকে তাদের আটক করা হয়। এঘটনায় থানার এসআই সবুজ কুমার নাইডু বাদী হয়ে আটককৃতদের আসামি করে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের ওই মামলায় আসামি দেখিয়ে পুলিশ আদালতে প্রেরণ করে।
পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে উপজেলার রামপাশা-লামাকাজি সড়কে বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডুর নেতৃত্বে একদল পুলিশ টহল দেয়। পুলিশ টহলরত অবস্থায় ওই সড়কের মাখরগাঁও নামক স্থানে একটি মালবাহী পিকআপ গাড়ি (মৌলভী বাজার-ন-১১০০৯৬) সিগ্যান দেয়। এতে গাড়ি তল্লাশি চালিয়ে ৮০৮ কৌটা ভারতীয় হরলিক্স, ১৯২টি ভারতীয় জনসন তৈল, ১৮৮০টি ভারতীয় কিটকাট, ১টি সবুজ রংয়ের তেরফাল উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত পণ্যগুলোর আনুমানিক বাজার মূল্যে প্রায় ৭ লাখ টাকা হবে বলে পুলিশ ধারনা করছে। এসময় পুলিশ উদ্ধারকৃত মালামালের বৈধ কাগজপত্র আটককৃতদের কাছে চাইলে তারা দিতে পারেননি। পরে থানা পুলিশ উদ্ধারকৃত মালামালসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে।
বিদেশী পন্যসহ তিনজন আটকের সত্যতা স্বীকার করে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা বলেন, সরকারি কর ফাঁকি দিয়ে বিদেশী পণ্যগুলো নিয়ে আসায় তাদের আটক করা হয়েছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..