বিশ্বনাথে ছিনতাই করে ব্যবসায়ীকে হত্যা চেষ্ঠায় মামলা দায়ের

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৮

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে ছিনতাইকারীদের হামলার শিকার হয়েছেন এক ব্যবসায়ী। হামলার শিকার ব্যবসায়ী মো. কবির আহমদ (৪৮)কে গুরুত্বর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কবির আহমদ বিশ^নাথ থানার বড় খুরমা উত্তরের মৃত মর্তুজ আলীর ছেলে। বর্তমানে তিনি হাসপাতালের ৩য় তলায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জানা গেছে, ছিনতাইয়ে ব্যর্থ হয়ে দীর্ঘদিন থেকে মৃত ইছমত আলীর ছেলে ছিনতাইকারী হেলাল উদ্দিন কবির আহমদের ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগে। এ নিয়ে বিভিন্ন সময়ে স্থানীয়ভাবে বিচার সালিশও করা হয়েছে। কিন্তু ছিনতাইকারী হেলাল এলাকার গন্যমান্যদের কথায় কোনো কর্ণপাত না করে কবির আহমদকে প্রাণে হত্যার পরিকল্পনা করে।

এরই ধারাবাহিকতায় গত ২৩ এপ্রিল সোমবার রাতে ব্যবসায়ী কবির আহমদ তাঁর ব্যবসা প্রতিষ্ঠান থেকে বড় খুরমা রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে অৎপেতে থাকা হেলাল ও তার লোকজন আক্রমণ করে। এ সময় হেলালের হুকুমে অন্য সহযোগীরা কবির আহমদকে এলোপাতারি আঘাত করতে থাকে।

এক পর্যায়ে হেলাল উত্তেজিত হয়ে তার হাতে থাকা ধারালো রামদা দিয়ে প্রাণে হত্যার উদ্যেশ্যে কুপাতে থাকে। এ সময় কবির আহমদের পায়ের উরুর হাড় ভেঙে যায় এবং হাতেসহ সারা শরীরে মারাত্মক রক্তাক্ত জখম হয়। হামলাকারীরা তার সাথে থাকা নগদ ৪০ হাজার ৫শ টাকা এবং একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে আরেক দফা হামলা করে কবির আহমদকে মৃত ভেবে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় বিশ^নাথ থানায় ২৫ এপ্রিল বুধবার মামলা দায়ের করা হয়েছে। বিশ^নাথ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা জানান, হামলার ঘটনায় মামলা করা হয়েছে। পুলিশ অপরাধীদের গ্রেফতারে অভিযানে নেমেছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..