সাংবাদিক পত্নী মনিকা ১০ দিন ধরে নিখোঁজ

প্রকাশিত: 9:14 PM, April 23, 2018

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : চট্টগ্রামের আঞ্চলিক দৈনিক পূর্বকোণের সিনিয়র ক্রীড়া সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবুর স্ত্রী মনিকা বড়ুয়া রাধা গত ১০ দিন ধরে নিখোঁজ। গত ১২ই এপ্রিল দুপুরে চট্টগ্রাম মহানগরীর লালখান বাজার হাই লেভেল রোডের বাসা থেকে গান শেখানোর টিউশনিতে বের হয়ে আর ফিরে আসেননি তিনি।

এ ঘটনায় নিখোঁজের স্বামী সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু পরদিনই খুলশী থানায় সাধারণ ডায়েরি করেন। তবে ১০ দিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো মনিকার কোনো সন্ধান দিতে পারেনি।

মনিকা কি অপহরণের শিকার হয়েছেন নাকি তার ভাগ্যে অন্য কিছু ঘটেছে, পুলিশ সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারছে না। মনিকা বড়ুয়া রাধা (৪৫) দুই কন্যা সন্তানের জননী।মনিকা নিখোঁজের পর থেকে সাংবাদিক পরিবারে আহাজারি চলছে বলে জানান তার স্বামী দেবাশীষ বড়ুয়া দেবু। তিনি জানান, সংগীত শিক্ষিকা মনিকা টিউশনি করতে বের হয়েছিল। এরপর থেকে তার আর কোন খোঁজ নেই। পরিবারের পক্ষ থেকে আমার একটাই বক্তব্য, যেভাবেই হোক সে যেন ফিরে আসে। মনিকা নিখোঁজের ব্যাপারে জানতে চাইলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিন বলেন, স্ত্রী নিখোঁজের ব্যাপারে সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু পরদিন ১৩ এপ্রিল থানায় জিডি করেছেন। আমরা মনিকার খোঁজ পাওয়ার চেষ্টা করছি। টেকনোলজি ব্যবহার করে আমরা কাজ করছি। আশা করি দু’একদিনের মধ্যে আমরা উদ্ধার করতে পারবো।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. শহীদুল্লাহ বলেন, থানা পুলিশের পাশাপাশি আমরা চেষ্টা করে যাচ্ছি তাকে উদ্ধারের। তার স্বামী প্রথম যে আইএমইআই নম্বর দিয়েছিলেন সেটি দিয়ে কাজ করে দেখতে পাই লোকেশন কাচপুর ব্রিজ। পরে আরেকটি নম্বর দিয়ে তার স্বামী জানান আগেরটি ভুল ছিল। পরের নম্বরটি ট্রেস করতে গিয়ে বিদঘুটে বেশ কিছু তথ্য আসছে, যা সচরাচর ভিওআইপি কলের ক্ষেত্রে আসে। তবু আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..