স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ঢাকা নগরীর নার্স নেতাদের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৮

Sharing is caring!

ডেস্ক রিপোর্ট :: ঢাকা মহানগরীর বিভিন্ন হাসপাতালে কর্মরত নার্স নেতারা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মো. নাসিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। আজ রবিবার বেলা ১১টার দিকে তার ধানমন্ডির বাস ভবনে তারা সৌজন্য সাক্ষাৎ করেন।
বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের পক্ষে (বিএনএ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি মোহাম্মদ কামাল হাসান পাটোয়ারী এবং শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, নার্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আব্দুল হান্নান মিয়া এর নেতৃত্ব দেন।
এসময় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের নার্স নেতা কৃষ্ণা হালদার, জাতীয় অর্থোপেডিক হাসপাতালের নার্স নেতা মো. আলমগীর, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের মো. মাঈন উদ্দিন, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের মো. কামাল হোসেন, ঢাকা মেডিকেল হাসপাতালের কারিমা খাতুন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের গায়ত্রী দেবী মণ্ডল উপস্থিত ছিলেন।
সাক্ষাতের সময় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নার্স নেতাদের আন্তরিক শুভেচ্ছা জানান ও বিভিন্ন বিষয়ে তাদের খোঁজ-খবার নেন। আওয়মী লীগ সরকারের বিভিন্ন পর্যায়ে প্রায় ১৬ হাজার নার্স নিয়োগ এবং সম্প্রতি আরও ৫ হাজার নার্স নিয়োগের প্রক্রিয়া চূড়ান্তসহ নার্সদের উন্নয়েনে বিভিন্ন পদক্ষেপ নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান নার্স নেতারা। এসময় তাদের উল্লেখিত বিভিন্ন বিষয়ের ব্যাপারে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন মন্ত্রী।
সাক্ষাতকালে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নার্সদের প্রতি অত্যন্ত আন্তরিক। নার্সদের পেশাগত ও সামাজিক উন্নয়নে কাজ করা হয়েছে এবং আরও উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে সরকার। এসময় তিনি নার্সদের পেশাগত দায়িত্ব পালন করে অসহায় ও অসুস্থদের সেবা প্রদানের নির্দেশ দেন। তিনি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ও মিশন বাস্তবায়নে কাজ করার আহ্বান জানান।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares