জগন্নাথপুরে বিএনপির মিছিলে পুলিশের বাধা

প্রকাশিত: 9:41 PM, January 30, 2018

জগন্নাথপুর প্রতিনিধি :: জগন্নাথপুরে বিএনপির মিছিলে পুলিশের বাধা ও ব্যানার ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর পৌরশহরে বিএনপি’র মিছিলে পুলিশ বাধা দিলে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়, এ সময় নেতাকর্মীদের সাথে পুলিশের দীর্ঘক্ষন বাকবিতন্ডা চলে এক পর্যায়ে পুলিশ মারমুখি আচরন করে বিএনপি’র ব্যানার কেড়ে নেয়। এ সময় পুলিশ নেতাকর্মীদের গ্রেফতারের ভয় দেখায় এবং মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের উপদেষ্টা ও জগন্নাথপুর উপজেলা বিএনপি নেতা আবিবুল বারী আয়হানের মুক্তির দাবীতে মঙ্গলবার বিকেলে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে পৌর শহরে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকেল ৩ ঘটিকায় পৌর শহরের সি/এ মার্কেট এলাকা থেকে মিছিলটি স্থানীয় পৌর পয়েন্টে গেলে বিপুল সংখ্যক পুলিশ মিছিলটির পথরোধ করে বাধা প্রদান করে।

বিএনপি’র নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় পুলিশের সাথে নেতাকর্মীদের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে পুলিশ মারমুখি হয়ে বিএনপি’র ব্যানার কেড়ে নেয় ও নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। পরে স্থানীয় সি/এ মার্কেট এলাকায় নেতাকর্মীরা জড়ো হয়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

উপজেলা বিএনপি’র যুগ্মসাধারণ সম্পাদক আবুল কাশেম স্বপনের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা জাহেদ আহমদের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক জামিল হোসেন গেদন, যুব বিষয়ক সম্পাদক সাহেদ আহমদ, বিএনপি নেতা আলাল হোসেন, সালাহ উদ্দিন, বিএনপি নেতা কামাল হোসেন, উপজেলা যুবদল নেতা সামিনুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি এম.এ শহীদ, সহ-সভাপতি মাসুম আহমদ, শামসুজ্জামান শামীম, জগন্নাথপুর ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা রকি কাওছার, আতিকুর রহমান মিটু, আনছার মিয়া, রফিক মিয়া, রুমেন মিয়া, আবুল খয়ের, মোঃ লাকু মিয়া, শাহিন মিয়া, সৈয়দ আনিসুর রহমান, জিলু মিযা, আব্দুল কাহার, মদব্বির হোসেন, আব্দুর রব, আলী আফরোজ, হিরন মিয়া, ফয়ছল কবির, আলী হোসেন, সাব্বির হোসেন, অলিউর রহমান ও জাহিদ হাসান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..