মেয়ে পালালো প্রেমিকের সাথে, মার খেল চাচী

প্রকাশিত: 12:42 AM, December 22, 2017

ক্রাইম ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুরে সুমি বেগম (২৮) নামে এক গৃহবধূকে রড, লাঠি দিয়ে পিটিয়ে আহত করে মুখের ভিতর বৈদ্যুতিক শক দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে তারই জা সুফিয়া বেগম ও তার ছেলে রাহাত হোসেনের বিরুদ্ধে।
বুধবার সন্ধ্যায় উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের মফিজ উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।
আহত গৃহবধূ রায়পুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। পূর্বের পাওনা ১৫ হাজার টাকা না দেওয়ায় ও তর্ক করায় সুমিকে সামান্য মারধর করা হয়েছে বলে দাবি করেন অভিযুক্ত সুফিয়া বেগম।
এ ঘটনায় আহত সুমি বেগম বাদী হয়ে বৃহস্পতিবার সকালে রাহাত হোসেন, জমিস পাটওয়ারী ও সুফিয়া বেগমকে আসামি করে ভাঙচুর, লুটপাট ও হত্যার চেষ্টা অভিযোগ এনে রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ থেকে জানা যায়, প্রায় দুই মাস আগে সুফিয়া বেগমের মেয়ে স্কুলছাত্রী রাপ্তি আক্তার একই এলাকার এক ছেলের সাথে পালিয়ে যায়। এঘটনায় দেবর প্রবাসী সোহাগ হোসেনের স্ত্রী সুমি বেগম জড়িত থাকার সন্দেহে বুধবার সন্ধ্যায় সুফিয়ার পরিবার তাদের মেয়ের সন্ধান জানাতে তার বাড়িতে যায়। সুমিকে একা পেয়ে পিটিয়ে আহতসহ শ্লীলতাহানী, ঘরের আসবাবপত্র ভাঙচুর করে আলমারিতে থাকা নগদ ৫৫ হাজার টাকা লুটে নেয়। এ সময় অচেতন গৃহবধূ সুমিকে মুখের ভিতরে বৈদ্যুতিক তার ঢুকিয়ে শক দিয়ে হত্যার চেষ্টা চালায় সুফিয়া বেগম ও তার ছেলে রাহাত হোসেন। পরে সুমির চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সুফিয়া ও তার ছেলে রাহাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
রায়পুর থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম জানান, আহত সুমি বেগম তার জা সুফিয়া বেগমসহ তিনজনকে আসামি করে লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..