এমপির মেয়েকে ছুরিকাঘাত: ১জন গ্রেপ্তার

প্রকাশিত: ৩:২৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৭

Sharing is caring!

ক্রাইম ডেস্ক : বিজয় দিবসের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে বাগেরহাটে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়ালকে ছুরিকাঘাতের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃত নাম শেখ আল মামুন (২৬)।
সোমবার রাতে শহরের গোবরদিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মামুন শহরের একই এলাকার সিকদার মুজিবর রহমানের ছেলে।
মামুনকে মঙ্গলবার দুপুরে হ্যাপি বড়ালের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে বাগেরহাটের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আব্দুর সবুর মিয়ার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নারী সাংসদ হ্যাপি বড়ালের মেয়ে অদিতির ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে শেখ আল মামুন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
প্রসঙ্গত, বিজয় দিবস উপলক্ষে গত শনিবার শহরের আমড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত নারী সমাবেশে এমপি হ্যাপি বড়াল ও তার মেয়ে অদিতি বড়াল অংশ নেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি ফেরার জন্য গাড়িতে উঠার সময় অজ্ঞাত এক যুবক অদিতির পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার গভীর রাতে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মামলা করেন হ্যাপি বড়াল। অদিতি বড়ালের বাবা চিতলমারী উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কালিদাস বড়াল। তিনি ২০০০ সালে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares