জুড়ী উপজেলা যুবলীগের সম্মেলন চলছে…

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৭

Sharing is caring!

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের জুড়ী উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রায় ৮ বছর পর বুধবার (১৩ ডিসেম্বর) জুড়ী বাজারস্থ একটি মিলনায়তনে শুরু হয়েছে। এদিকে বধুবার দুপুর ২ টা থেকেই বিভিন্ন নেতার সমর্থনে মিছিল সহকারে সম্মেলন যোগ দিচ্ছেন দলীয় নেতাকর্মীরা। সম্মেলনকে ঘিরে জুড়ী শহরের বিভিন্ন মোড়ে ব্যানার, ফ্যাস্টুন টানা হয়েছে। থেমে নেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও টুইটার। অনলাইন মিডিয়া জুড়ে চলছে জোর প্রচারনার কাজ। সম্মেলনকে কেন্দ্র করে তৃর্ণমুল নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার অন্ত নেই।
জুড়ী উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট আব্দুল খালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশের পরিচালনায় সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত আছেন মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য হুইপ আলহাজ্ব মো: শাহাব উদ্দিন এমপি। আরো উপস্থিত আছেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন প্রমুখ।
জানা যায়, সম্মেলনে সর্বমোট ১৪১ ভোটারের মধ্যে বর্তমানে ১৩১ জন ভোটার রয়েছেন। ইতিমধ্যে ১০ জন ভোটার ঝরে পড়েছেন। তন্মধ্য ৩ জন ভোটার যথাক্রমে বাবুল ইসলাম (কালা বাবুল), আবুল বাশার ও মুহিবুর রহমান মারা যান, ১ জন ভোটার জেল হাজতে এবং অপর ৬ জন ভোটার প্রবাসে রয়েছেন। এদিকে, সভাপতি পদে প্রতিদ্বন্দীতা করছেন মামুনুর রশীদ সাজু ও মহেষ দাস। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন শেখরুল ইসলাম, আব্দুল মতিন, নির্মল কান্তি দাস নিলু, জুয়েল রানা, হাসান তারেক ও ফয়ছল মাহমুদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares