ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ২০ বছর পূর্তি উৎসব উদ্যাপন

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৭

Sharing is caring!

সিলেট :: দিন ব্যাপি বর্ণাঢ্য ও আনন্দ মুখর অনুষ্ঠানমালার মধ্যে দিয়ে সিলেট নগরীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ২০ বছর পূর্তি উৎসব উদ্যাপিত হয়েছে। ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, পরিচালনা কমিটি ও কর্মকর্তা-কর্মচারীরা বৃষ্টি¯œাত সারাদিন ব্যাপি হৃদয় ছুঁয়া ও মনোরম পরিবেশের আবহে ২০ বছর পূর্তি উৎসব উদ্যাপন করেন।

দিনভর অনুষ্ঠানমালায় ছিল-বর্ণাঢ্য র‌্যালি,স্মৃতিচারনমূলক আলোচনা, পিঠা উৎসব, জমজমাট আড্ডা, মধ্যাহ্ন ভোজ ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। ২০ বছর পূর্তি উৎসবের শুরুতেই সিলেট শহরের হাউজিং এস্টেটস্থ জুনিয়র ক্যাম্পাসে সকাল ১১ টায় উৎসব ও মন মাতানো র‌্যালির শুভ সূচনা করেন সিলেটের উপ-পুলিশ কমিশনার( দক্ষিণ) ফয়সল মাহমুদ, সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদি, সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। এ সময় উপস্থিত ছিলেন- ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও স্বনামধন্য শিক্ষক জাহাঙ্গীর আহমদ চৌধুরী, – ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের এক্সিকিউটিভ ডাইরেক্টর ও সমাজসেবী মোহাম্মদ কাওসার জাহান কয়ছর, ডিরেক্টর জাহিদুর রেজা চৌধুরী, মদীনা মার্কেট ক্যাম্পাস এর ভাইস প্রিন্সিপাল এ কে মাহমুদুল হক, সিনিয়র শিক্ষক বিজিত দেব রায়, জুনিয়র ক্যাম্পাসের ইনচার্জ নাজভীন আক্তার ও ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ২০ বছর পূর্তি উৎসব উদ্যাপন কমিটির আহবায়ক মুহতাসিমা কাওসার, যুগ্ন আহবায়ক শিক্ষক সালেহ আহমদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র শিক্ষক সৈয়দ মেহদী মাহবুব প্রমুখ। শীতকালীন বৃষ্টিময় দিনে বর্ণাঢ্য র‌্যালিটি হাউজিং এস্টেট ক্যাম্পাস থেকে শুরু হয়ে মদীনা মার্কেটস্থ ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রধান ক্যাম্পাসে গিয়ে অন্যান্য অনুষ্ঠানমালায় অংশগ্রহন করে। র‌্যালিতে শতশত মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো ও উপভোগ্য। ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ২০ বছর পূর্তি উৎসব উদ্যাপন কমিটির ফুড কমিটির আহবায়কের দায়িত্বে ছিলেন-শিক্ষক আলওয়াদুদ সামী, কালচারাল কমিটির আহবায়ক ছিলেন- সিনিয়র শিক্ষক মেহবীন মবিন চৌধুরী, ক্যাম্পাস কমিটির আহবায়ক সিনিয়র শিক্ষক নাহিদা আক্তার ও টিশার্ট প্রকিউরমেন্ট আহবায়ক শিক্ষক সুমন আল মাহমুদ। ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ২০ বছর পূর্তি উৎসব উদ্যাপনের সার্বিক দায়িত্বে ছিলেন- প্রাক্তন মেধাবী শিক্ষার্থী লোকমান, হাসান, রাজু, আদনান, আজিজ, তুষার, সাজন, সুফি, গালিব, অভি ও ইফাজ প্রমুখ।

২০ বছর পূর্তি উৎসব উপলক্ষে হাউজিং এস্টেট ক্যাম্পাস ও মদীনা মার্কেট ক্যাম্পাসকে নতুন সাজে সজ্জিত করা হয়। বিকেলে প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও ওল্ড বয়েজ ব্যান্ডের বর্ণিল গানের সুর মুর্চ্চনার মধ্য দিয়ে ২০ বছর পূর্তি উৎসবের সমাপ্তি ঘটে। বিজ্ঞপ্তি।

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares