সুনামগঞ্জে ২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা ‘খুন’

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

সুনামগঞ্জে ২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা ‘খুন’

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় পাওনা ২০ টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনায় কদবুত আলী (৬৪) নামে এক চানাচুর বিক্রেতা নিহত হয়েছেন। শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নে বড়কাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কদবুত আলী একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দোয়ারাবাজার উপজেলার বড়কাটা গ্রামে নিহত কদবুত আলী ও একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়া চানাচুর বিক্রি করতেন। চানাচুর বিক্রেতা কদবুত আলী আব্বাস মিয়ার কাছ থেকে ২০ টাকা ধার নেন। শনিবার দুপুরে চানাচুর বিক্রেতা আব্বাস মিয়া তার পাওনা ২০ টাকা চাইতে গেলে কদবুত আলীর সাথে বাগবিতণ্ডা শুরু হয়। বিতণ্ডার এক পর্যায়ে আব্বাস মিয়া চানাচুর বিক্রেতা কদবুত আলীকে মারধর করলে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে স্থানীরা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং চানাচুর বিক্রেতা আব্বাস মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ২০ টাকার জন্য আব্বাস মিয়া ও কদবুত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুজনের মধ্যে মারামারির ঘটনা ঘটলে কদবুত আলী মাটিতে পরে যান এবং মারা যান।

তিনি আরও বলেন, মরদেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় অভিযুক্ত আব্বাস মিয়াকে আটক করা হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..