গোয়াইনঘাটে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান বীনা

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

গোয়াইনঘাটে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান বীনা

গোয়াইনঘাট, প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই সারা দেশে উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ বিরাজ করছে। সেই সাথে সিলেটের গোয়াইনঘাটেও চলছে নির্বাচনী প্রচার প্রচারণা। চায়ের ষ্টল থেকে শুরু করে বিভিন্ন উৎসব অনূষ্টানেও থেমে নেই ভোটারের নির্বাচনী আলাপ-আলোচনা এবং প্রার্থীদের নির্বাচনী প্রচারণা।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের দিন ক্ষন ঘনিয়ে আসায় সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপও দিন দিন বেড়েই চলছে। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে সীমান্ত জনপদ সিলেটের গোয়াইনঘাটে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান গোয়াইনঘাট উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সমম্পাদক মনোয়ারা বেগম বীনা।

ইতিমধ্যে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক, মেসেঞ্জার, ইনস্টোগ্রাম এবং টুইটারে এমন অভিমত ব্যক্ত করেছেন। তিনি জানান আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চাই। এছাড়াও আমি দীর্ঘদিন থেকে গোয়াইনঘাট উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক’র নিরঙ্কুশ দায়িত্ব পালন করে আসছি।

ইতিপূর্বে স্বনামের সহিত ইউপি সদস্যা হিসেবেও দ্বায়িত্ব পালন করেছি তাই আমার বিশ্বাস এবারের উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে দলীয় প্রতিক দিয়ে গোয়াইনঘাটবাসীর সেবা করার সুযোগ দেবে বলে আমি আশাবাদী। তাছাড়া আমি গোয়াইনঘাটের একাধিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িতও রয়েছি।

গোয়াইনঘাট উপজেলার সর্বত্র পরিচিত মুখ হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করে হতদরিদ্র, অসহায়, নির্যাতিত, সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে সাধারণ মানূষের ভাগ্য উন্নয়নে কাজ করার অঙ্গিকারও ব্যক্ত করেন মনোয়ারা বেগম বীনা ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..