প্রচ্ছদ

আম্বরখানা শাখার চালকদের সিএনজি দিয়ে অভিনব কায়দায় যাত্রী ছিনতাই!

২৭ জানুয়ারি ২০১৯, ১৯:২২

crimesylhet.com

Sharing is caring!

আফজালুর রহমান চৌধুরী :: সিলেট নগরীর আম্বরখানা শাখার সিএনজি চালকের ছিনতাইয়ের কবলে এডভেঞ্চার ওয়াল্ড পার্কের জি এম আনোয়ার হোসেন।

জানা যায়, সিলেটের এয়ারপোর্ট-এ অবস্থিত এডভেঞ্চার ওয়াল্ড পার্কের জি এম আনোয়ার হোসেন আম্বারখানা হতে পার্কে ডিউটিতে আসার পথে সালুটিকর গামী সিএনজিতে আরোহন করলে চৌকেদেখি আসার পর যাত্রীবেশ ধারী ছিন্তাই কারিরা ফাইল ফেলে আসেছে বলে আনোয়ারকে নামিয়ে ভাড়া না নিয়ে চলে যায়। পরে ভাড়া না নেওয়ার কারণে সন্দেহ হলে পেন্টের পকেটে হাত দিয়ে দেখেন কোন টাকা-পয়সা নেই।

আনোয়ার জানান, যাত্রীবেশ ধারী ছিনতাইকারীরা দেখতে খুবি স্মাট এবং লোক গুলো খুব পরিচিত মনে হচ্ছে। পরে তাহার সময় সল্পতার কারণে আম্বরখানা শাখায় কোন অভিযোগ না দিয়ে তিনি এডভেঞ্চার ওয়াল্ড পার্কের ডিউটিতে চলে যান।

এই যাত্রীবেশী ছিনতাইকারীরা সিএনজি চালকদের সাথে সু-সম্পর্ক থাকার কারণে একেরপর এক সিএনজি ছিনতাইয়ের ঘটনা ঘঠেছে। আম্বরখানা শাখার সিএনজি যোগে গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, হাদাপার, সালুটিকর, সাহেবের বাজার, বিমানবন্দর থেকে নগরীতে আসা লোকজন প্রতিনিয়ত ছিনতাইয়ের শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এই শাখার অনিয়ম আর অবহেলার কারণে যাত্রীদের বিভিন্ন হয়রানির শিকার হতে হচ্ছে। তাদের শাখা মজুমদারীতে থাকলেও আম্বরখানায় ১০ টি সিএনজি থাকার কথা হলেও দেখা যায় শত এর অধিক সিএনজি রাখা হয়।

আম্বরখানা শাখার যাত্রীবেশী ছিনতাইকারীরা সিএনজি চালকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের আশু হস্থক্ষেপ কামনা করছেন গ্রাম থেকে শহরে আসা যাত্রীবৃন্দ।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares