প্রচ্ছদ

সুনামগঞ্জের মেয়ে রুজি ব্রিটেনে কাউন্সিলর পদে লড়ছেন

২৬ জানুয়ারি ২০১৯, ১৫:০৩

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : আসন্ন ব্রিটেনের ওল্ডহ্যাম কাউন্সিল নির্বাচনে প্রার্থী হয়েছেন বাংলাদেশের রুজি সুরজান। সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌরশহরের ভবানীপুর এলাকার যুক্তরাজ্য প্রবাসী হাজী সফর উল্লার মেয়ে রুজি সুরজান প্রথমবারের মতো কোল্ডহার্স্ট ওয়ার্ডে লেবার পার্টি থেকে কাউন্সিলর প্রার্থী মনোনীত হয়েছেন।

১৯ জানুয়ারি স্থানীয় ওবিএ মিলেনিয়াম সেন্টারে কোল্ডহার্স্ট ব্রাঞ্চ লেবার পার্টির সিলেকশন মিটিংয়ে সদস্যদের প্রত্যক্ষ ভোটে রুজি সুরজান প্রার্থী মনোনীত হন। তিনি দীর্ঘদিন ধরে লেবার পার্টির পক্ষে ক্যাম্পেইন করে আসছিলেন। বিশেষ করে স্থানীয় এমপি জিম ম্যাকমান, লন্ডনের মেয়র সাদিক খান ও গ্রেটার ম্যানচেস্টারের মেয়র এন্ডি বার্নহামের ক্যাম্পেইনে সক্রিয় ভূমিকা পালন করেন।

রুজি সুরজান ম্যানচেস্টার মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েট ও মাস্টার্স সম্পন্ন করে ওয়েস্টউড ও কোল্ডহার্স্ট উইমেন অ্যাসোসিয়েশনের ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন।

যুক্তরাজ্যের হাল্ডহাম বাংলাদেশ সেন্টারের চেয়ারম্যান জগন্নাথপুর পৌরশহরের হবিপুর এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী নজমুল হোসেন বলেন, ‘লেবার পার্টি থেকে আসন্ন ওল্ডহ্যাম কাউন্সিলর নির্বাচনে কোল্ডহার্স্ট ওয়ার্ডের প্রার্থী হিসেবে জগন্নাথপুরের মেয়ে নির্বাচিত হওয়ায় আমরা খুশি হয়েছি।’

এ খবরে বাঙালি কমিউনিটিতে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। আগামী এপ্রিলের দিকে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তিনি জানিয়েছেন।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares