জনপ্রতিনিধি হয়ে কোম্পানীগঞ্জবাসীর সেবা করতে চান শামীম

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

জনপ্রতিনিধি হয়ে কোম্পানীগঞ্জবাসীর সেবা করতে চান শামীম

নিজস্ব প্রতিনিধি :: সিলেটের কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান ১ নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী শামীম আহমদ। সমাজ সেবায় তিনি ছোট বেলা থেকেই নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার ১ নং পশ্চিম ইসলামপুর ইউনিয়নের পাড়ুয়া মাঝপাড়া গ্রামের এক মুসলিম সম্ভ্রান্ত পারিবারে জন্ম গ্রহন করেন। তাহার পিতা বর্তমান উপজেলা চেয়ারম্যান ও ১ নং পশ্চিম ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বাছির তিনি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। পিতার ইচ্ছা পূরণে ও অসমাপ্ত কাজকে সমাপ্ত করার লক্ষে প্রার্থী হতে চান আওয়ামীলীগ পরিবারের সন্তান শামীম আহমদ। শামীম আহমদ ছাত্র জীবন থেকেই তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে নেতৃত্ব দেন।

একাধারে একজন রাজনীতিবিদ,সালিশ ব্যাক্তিত্ব এবং ক্রীড়া সংগঠক ও বটে। তিনি বিশিষ্ট শিক্ষানুরাগী, তিনি পাড়ুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ছৈয়দ শাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং ছনবাড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি। তিনি সিলেট চেম্বার অব কর্মাসের সদস্য ও ভোলাগঞ্জ চুনাপাথর আমদানীকারক কার্যকরী কমিটির সদস্য তাই তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও বটে। তিনি স্কুল, মসজিদ,মাদ্রাসা ও মন্দিরের বিভিন্ন উন্নয়ন কাজে নিজ অর্থায়নে সহযোগিতা করেন এবং হতদরিদ্র, প্রতিবন্ধী ও রোগীদের সেবা করে যাচ্ছেন। কোম্পানীগঞ্জের শিক্ষা বিস্তারে তার অবদান অস্বীকার করার নয়।

দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ কোম্পানীগঞ্জ উপজেলা ১নং ইসলামপুর ইউনিয়নের সভাপতি হওয়া সত্যেও উপজেলার প্রতিটি গ্রাম,ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে দলীয় কার্যক্রমকে প্রসারিত করতে কঠোর পরিশ্রম করেছেন এ নেতা। ফলে উপজেলার প্রতিটি গ্রাম,ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে রয়েছেন তার নিজস্ব কিছু মানুষ। বিদায় ইতি মধ্যে শামীম আহমদের পক্ষে শুরু হয়েছে কোম্পানীগঞ্জ প্রতিটি ইউনিয়নে উপজেলা পরিষদ নির্বাচনী প্রচারনায় গণসংযোগ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলার প্রতিনিটি সভা,সমাবেশ ও জনসমাবেশে তার উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। দীর্ঘ দিনের সামাজিক কার্যক্রম, দলীয় কার্যক্রম ও ব্যক্তিগত ইমেজকে কাজে লাগিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে এ উপজেলাটি প্রাধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চান তিনি।

শামীম আহমদ বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান তাই আওয়ামীলীগ যদি আমাকে দলীয় মনোনয়ন দেয় তাহলে আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্ধীতা করবো। নির্বাচনে জয়ী হয়ে জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন গঠাবো ইনশাআল্লাহ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..