প্রচ্ছদ

সিলেট নগরীতে আ.লীগ নেতার স্ত্রী ও শ্যালিকাকে গলায় দা ধরে লুটপাট

২৪ জানুয়ারি ২০১৯, ২২:৫৯

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেলের বাড়িতে ভাঙচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। হস্পতিবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে এগারোটার দিকে সিলেট নগরীর মিরবক্সটুলার আজাদী-৮৮ নম্বর বাসায় এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

আ.লীগ নেতা রুহেল জানান, বুধবার ভোরে ঢাকা থেকে ফিরে তিনি বাসায় ঘুমিয়ে ছিলেন। বেলা সাড়ে এগারোটার দিকে হঠাৎ করেই দুইজন লোক বাসায় ঢুকে তার স্ত্রী ও শ্যালিকাকে গলায় দা ধরে জিম্মি করে ঘরে ঘরে লুটপাট চালায়। এসময় তারা ঘরের ভেতরের আসবাবপত্র ভাঙচুর করে এবং নগদ টাকা, দামি মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

রুহেল আরো জানান, তিনি দরজা লাগিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন, তাই পুরো বিষয়টি বুঝে উঠতে পারেননি। দুর্বৃত্তরা তার বাসায় প্রায় ১৫ মিনিট অবস্থান করে লুটপাট চালিয়ে ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

বিষয়টি সিলেট কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়রিভূক্ত (জিডি) করা হয়েছে। এছাড়াও পুলিশ ও র্যাব তার বাসা পরিদর্শন করে গেছেন।

এ বিষয়ে তারা ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা রুহেল। ঘটনার খবর পেয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা তার বাসায় গিয়েছেন।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares