জকিগঞ্জে দুই সন্তানের জননী রুমানাকে হত্যা : ঘাতক স্বামী আটক

প্রকাশিত: 9:29 PM, January 24, 2019

জকিগঞ্জে দুই সন্তানের জননী রুমানাকে হত্যা : ঘাতক স্বামী আটক

Sharing is caring!

এনামুল হাসান,জকিগঞ্জ :: সিলেটের জকিগঞ্জের কসকনকপুর ইউপির হানিগ্রামে দুই সন্তানের জননী রুমানা বেগম (৩০) কে শ্বাসরোধ করে হত্যা করেছেন স্বামী হানু মিয়া (৪৫)। স্ত্রীকে হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়ে হাসপাতালে নিয়ে আসেন স্বামী।

চিকিৎসকরা রুমানার শরীরে আঘাতের চিহৃ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ হাসপাতাল থেকে ঘাতক স্বামীকে আটক করেছে। জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে স্বামী তার স্ত্রীকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পায়, নিহত রুমানার গলায়, গালে আঘাতের চিহৃ রয়েছে। আটকের পর সে তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে। স্ত্রী স্বামীর কথাবার্তা না শুনার কারণে রাগের মাথায় গলা টিপে ধরেন। ঘটনাস্থলেই রুমানা মারা যান। নিহত রুমানার বাবার বাড়ি একই উপজেলার বারঠাকুরি ইউনিয়নের বারগাত্তা গ্রামে। তার পিতার নাম আব্দুল লতিফ। সুহাদা আক্তার(৫) ও আশরাফুল ইসলাম নামে ৫ মাসের দুটি শিশু সন্তান রয়েছে রুমানার।

এ ব্যাপারে উপজেলা স্বাসথ্য কমপ্লেক্সের ডা. খালেদ আহমদ জানান স্ত্রীকে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রুমানার মুখে কীটনাশকের গন্ধ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হত্যার পর মুখে কীটনাশক ঢেলে পাষন্ড স্বামী। থানা পুলিশকে জানালে ঘাতক স্বামী হানু মিয়াকে আটক করে পুলিশ। হানু মিয়া হানিগ্রামের পেচাই মিয়ার ছেলে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares