নগরীর সবুজ বিপনী রেষ্টহাউস থেকে দেহব্যবসার অভিযোগে আটক ৩

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৯

নগরীর সবুজ বিপনী রেষ্টহাউস থেকে দেহব্যবসার অভিযোগে আটক ৩

স্টাফ রিপোর্টার : সিলেট নগরীর সবুজ বিপনী রেষ্টহাউস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২ দেহ ব্যবসায়ীসহ ৩ জনকে আটক করেছে নগরীর কোতোয়ালী থানা পুলিশ।

সোমবার সন্ধায় নগরীর জিন্দাবাজার এলাকার হোটেল সবুজ বিপনী রেষ্টহাউস থেকে তাদের আটক করে। আটককৃতরা হলেন বর্তমান হোটেলের ভাড়াটিয়া মালিক মুকুল ও দুই দেহ ব্যবসায়ী নারী রয়েছেন তাদের নাম ঠিকানা জানা যায় নি।

বিভিন্ন সুত্র জানায়, সিলেট নগরীর জিন্দাবাজারস্থ অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে অবস্তিত হোটেল সবুজ বিপনী রেষ্টহাউসে দীর্ঘ দিন থেকে হোটেল মালিক মুকুল মেয়েদের দিয়ে ব্যবসায়ীদের দিয়ে ব্যবাসা করে। গ্রামের সহজ সরল অপ্রাপ্ত বয়ষ্ক মেয়েদের দেহ ব্যবসায় বাধ্য করানোর অভিযোগও মিলছে হরহামেশাই মুকুলের বিরুদ্ধে। আবার কেউ কেউ নিজের ইচ্ছায় বেঁছে নিয়েছেন এই পেশা। আবার অনেক মেয়ে নিজের অজান্তেই জড়িয়ে পড়েছেন এসব অসামাজিক কাজে। স্কুল কলেজের ছাত্র/ছাত্রী ও যুবকরা নিরাপদে এসব হোটেলে অসামাজিক কার্যকলাপ করে হরহামেসাই। এই হোটেলে তাদের নিজস্ব দালাল রয়েছে।

এব্যপারে সিলেট কোতোয়ালী মডেল থানার ওসি মো. সেলিম মিয়া ক্রাইম সিলেটকে জানান, অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার দায়ের তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। বিস্তারিত আসছে—————

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..