জৈন্তাপুরে ভাতিজার উপর চাচার হামলা, থানায় অভিযোগ

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯

জৈন্তাপুরে ভাতিজার উপর চাচার হামলা, থানায় অভিযোগ

জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুরে পিতার কাছে আর্থিক সহযোগিতা চাইতে গিয়ে পিতার আত্মীয়স্বজনের দ্বারা ছেলের উপর হামলার অভিযোগ,চিকিৎসাধীন অবস্থায় জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছেলে। থানায় অভিযোগ দাখিল। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহনে পুলিশের আশ্বাস।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৩ জানুয়ারি ১৯ জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের প্রবাসী ফখর উদ্দিনের ছেলে আলীম উদ্দিন (২১) নিজপাট উজানীনগর এলাকায় বর্তমানে মা ও ভাই বোনদের নিয়ে বসবাস করে আসছে । সম্প্রতি পিতা ফখর উদ্দিন প্রবাস থেকে ছুটি নিয়ে বাড়িতে আসলে দ্বিতিয় স্ত্রী নিয়ে ভিত্রীখেল গ্রামে বসবাস করছেন। আর্থিক সহযোগিতা পাওয়ার আশায় ছেলে পিত্রালয়ে গেলে পিতার ভাই জয়নাল (৩৭), রফিক আহমদ (৪৫), ফারুক মিয়া (৬৫)ও ভগ্নিপতি ফরিদ উদ্দিন কৃপ্ত হয়ে লাঠি সুটা দিয়ে পুত্র আলিম উদ্দিনের উপর আক্রমন চালায় এ সময় আলিম উদ্দিন গুরুতর আহত হলে প্রতিবেশীরা এগিয়ে এসে আলিম উদ্দিনকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য রত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ৫০ সয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি দেন।

এ ব্যাপারে আলিম উদ্দিন বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় একটি অভিযোগ দখিল করিলে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্তা গ্রহন করার হবে বলে বাদী পক্ষের লোকজনকে অবহিত করেন। এ বিষয়ে জানতে চাইলে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদ আনোয়ার জানান, গত ১৩ জানুয়ারি আলিম উদ্দিন একটি লিখিত অভিযোগ থানায় নিয়ে আসলে বিষয়টি আমরা অবহিত হই এবং বিষয়টি তদন্ত পুর্বক আইনি ব্যবস্তা নেয়া হবে বলে তিনি জানান।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..