সিলেট-৩: উছমান আলীর পথসভায় হামলা থানায় অভিযোগ

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৮

সিলেট-৩: উছমান আলীর পথসভায় হামলা থানায় অভিযোগ

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট-৩ আসনে জাতীয় পার্টি মনোনিত প্রার্থী উছমান আলীর পথসভায় হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে বালাগঞ্জ থানায় উছমান আলীর পক্ষ থেকে এ বিষয়ক একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালাগঞ্জ থানা থেকে ৫শ গজ দূরে বালাগঞ্জ বাসস্যান্ড এলাকায় লাঙ্গল প্রতিকের সমর্থনে পথসভার আয়োজন করা হয়। পথসভায় উছমান আলী বক্তব্য শুরু করেন। তখন বালাগঞ্জ বাজারস্থ নৌকা প্রতিকের কার্যালয় থেকে যুবলীগ-ছাত্রলীগের ৩০-৪০ জন দেশীয় অস্ত্র নিয়ে পথসভায় হামলা করেন।

হামলায় উছমান আলীর কর্মী-সমর্থকের মধ্যে ৮-১০জন আহত হন। হামলাকারীরা উছমান আলীকেও হত্যার চেষ্টা করলে তাৎক্ষণিক প্রাণ রক্ষার্থে তিনি বালাগঞ্জ থানায় গিয়ে আশ্রয় নেন বলে জানা গেছে।

হামলার বিষয়ে উছমান আলী বলেন, আমি বালাগঞ্জে আসার পূর্বে বেলা ৩টা ১৫ মিনিটের সময় বালাগঞ্জ থানার ওসির মোবাইলে বাব-বার কল দিয়ে যোগাযোগ করতে ব্যর্থ হই। পরিকল্পিত ভাবে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমিসহ আমার লোকজনের ওপর হামলা করেছে। আমি আত্মরক্ষার্থে থানায় গিয়ে আশ্রয় নিয়ে লিখিত অভিযোগ দিয়ে এসেছি।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্য (ওসি) গাজী আতাউর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, হামলাকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..