সিলেট-৬ আসনে প্রচারনায় ব্যস্ত শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

সিলেট-৬ আসনে প্রচারনায় ব্যস্ত  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জয়ের লক্ষ্যে প্রচারে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ প্রার্থী , আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। গত ১০ বছরে এই সংসদীয় আসনে করা উন্নয়ন কাজ সামনে রেখেই প্রচার চালাচ্ছেন তিনি। এ জন্য প্রতিদিনই বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে উঠান বৈঠক, পথসভা ও ঘরোয়া সভা করে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন।

বৃহস্পতিবার নুরুল ইসলাম নাহিদ উপজেলার বাঘা ইউনিয়নে নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন গ্রামে গনসংযোগ ও নির্বাচনী পথ সভায় অংশগ্রহণ করেন। সকাল ১১টায় বাঘা ইউনিয়নের লালনগর হেকিম আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী সভায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম বলেছেন, বিএনপি জামায়াত সরকার বলেছিল আল্লাহর আইন চাই সৎ লোকের শাসন চাই বলে দেশে লুটপাট করেছে। দেশের জনগণ অনেক সচেতন। জনগণকে আর ধোঁকা দেওয়া যাবেনা। এ আসনের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকাকে বিজয়ী করবে।

উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ এবং হুমায়ুন ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কামাল আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবা উদ্দিন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক ওয়েছুর রহমান ওয়েছ, বাঘা ইউপি চেয়ারম্যান ছানা মিয়া, ইউনিয়ন আ’লীগ নেতা আর্জমন্দ আলী প্রমুখ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..