বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৮

বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়
বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ উপজেলায় মাদক, চুরি, ডাকাতি, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন বিশ্বনাথ থানা পুলিশ। রবিবার দুপুরে অপরাধ নির্মূলের লক্ষে উপজেলা সদরের আলহাজ্ব লেচু মিয়া স্কুল এন্ড কলেজে, নতুন বাজারস্থ ট্রাক-কার্ভাডভ্যান ও মাইক্রোবাস উপ-কমিটির কার্যালয়ে নেতৃবৃন্দ সঙ্গে পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম।
তিনি বলেন, বর্তমানে বাংলাদেশ অর্থনৈতিকভাবে একটি স্বয়ংসম্পূর্ণ দেশ। বিশ্বের একটি গোষ্ঠী বাংলাদেশের যুব সমাজকে ধ্বংস করতে চায়। মাদক আন্তর্জাতিক চক্রান্তের একটি ফল। যারা মাদক ব্যবসা করেন তাদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া সামাজের বিভিন্ন অপরাধ রোধ করতে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণকেও কাজ করে যেতে হবে। এখন শীত মৌসুম চলছে। এলাকা চুরি-ডাকাতি প্রতিরোধে পুলিশের পাশাপাশি এলাকাবাসীকে সার্বিক সহযোগিতা করতে হবে। প্রতিটি এলাকায় পাহারা দেয়ার ব্যবস্থা করতে হবে।
সভাগুলোতে বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ, থানার এসআই দেবাশীষ, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য মো. আবুল কাশেম।
এসময় আলহাজ্ব লেচু মিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও ট্রাক-কার্ভাডভ্যান সমিতির নেতৃবৃন্দ ও মাইক্রোবাস উপ-কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..