তামাবিলে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৮

তামাবিলে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল সীমান্ত এলাকায় অগ্নিকান্ডে একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে ওই বাড়ির মালিকের প্রায় আড়াই লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গতকাল সোমবার দুপুরে তামাবিলের সোনাটিলা নামক এলাকার জহির উদ্দিন মিয়ার বসত বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল দুপুরে বসত বাড়ির লোকজন ঘরের বাহিরে বসে গল্পগুজব করছিলো। এসময় হঠাৎ ঘরের ভিতর থেকে আগুনের ধোয়া দেখতে

পায় স্থানীয়রা। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে গ্যাস সিলিন্ডারে আগুন ধরে দ্রæত ছড়িয়ে পড়ে ঘরের ভিতর। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দিলে জৈন্তাপুর স্টেশনের দমকল বাহিনীর সদস্য ও স্থানীয়রা মিলে প্রায় ঘন্টাখানেক সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে আগুনের লেলিহান শিখা দ্রæত ছড়িয়ে পড়ে ঘরে থাকা নগদ টাকা, ফ্রিজ, টিভিসহ যাবতীয় মালামাল পুড়ে যায়।

এ ব্যাপারে জৈন্তাপুর ফায়ার স্টেশনের ইনচার্জ সৈয়দ ফারুক আহমদ জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। আমরা স্থানীয়দের সহযোগিতায় ঘন্টা খানেক সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনি। বাড়িটির প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। যা খুবই দুঃখ জনক বলে তিনি জানান।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..