সিলেট-২ আসনে মা-ছেলে এক সঙ্গে মনোনয়নপত্র জমা দিলেন

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৮

সিলেট-২ আসনে মা-ছেলে এক সঙ্গে মনোনয়নপত্র জমা দিলেন
বিশ্বনাথ প্রতিনিধি :: নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর মা সূর্যবান বিবির আর্শিবাদ নিয়ে সিলেট-২ আসনে এক সঙ্গে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইলিয়াসপত্নী তাহসিনা রুশদির লুনা ও তাঁর ছেলে আবরাব ইলিয়াস অর্ণব। বুধবার বিকাল সোয়া ৩টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদারের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন।
তাহসিনা রুশদি লুনা ও আবরাব ইলিয়াস অর্ণব বিএনপি থেকে মনোনয়নের চিঠি পেয়েছেন। তবে এ আসনে নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অনুসারে একজন প্রতিদ্বন্ধিতা করবেন।
মনোনয়নপত্র জমাদানের সময় লুনা ও অর্ণবের সাথে সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, ওসমানীনগর বিএনপির সভাপতি সৈয়দ মোতাহির আলী, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর ছোট ভাই আছকির আলী, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক হাজী আবদুল হাই, বশির আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..