আনোয়ারুজ্জামানের পক্ষে চষে বেড়াচ্ছেন মুহিবুর রহমান

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৮

আনোয়ারুজ্জামানের পক্ষে চষে বেড়াচ্ছেন মুহিবুর রহমান

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: কাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে মাঠে চষে বেড়াচ্ছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মুহিবুর রহমান।

তিনি শুক্রবার দিনব্যাপী বিশ্বনাথ ও ওসমানীনগরের বিভিন্ন উপজেলায় আনোয়ারুজ্জামানের পক্ষে কাজ করেন। প্রতিটি এলাকায় গিয়ে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরেন। পূর্বের মতো দেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয় উল্লেখ করে তিনি এলাকার মানুষের উদ্দেশ্যে বলেন, দেশের মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে, মানুষ এখন শান্তিতে আছে। দেশের উন্নয়ন চাইলে তিনি আওয়ামী লীগকে এবারও ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

এদিকে আনোয়ারুজ্জামানের পক্ষে মুহিবুর রহমানের এমন চষে বেড়ানো দেখে স্থানীয় এলাকাবাসীর মধ্যে আলাদা এক মনোভাব কাজ করছে। এলাকার সাধারণ মানুষের মধ্যে এখন আনোয়ারুজ্জামান নিয়ে আলাদা কৌতুহল সৃষ্টি হয়েছে। তারা ভাবছেন, একমাত্র আনোয়ারুজ্জামান দিয়েই বিশ্বনাথ-ওসমানীনগর এলাকার উন্নয়ন সম্ভব। যিনি প্রবাসে থেকে এলাকার মানুষের উন্নয়নে কাজ করে আসছেন।

বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মুহিবুর রহমান বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন, জনগণের উন্নয়ন। এ সরকার উন্নয়নে বিশ্বাসী। সিলেট-২ আসন বিগত সময়ে জাতীয় পার্টির এমপি থাকায় এলাকার মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। তাই এবারের নির্বাচনে নৌকাকে বিজয়ী করলে দেশের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হবেনা।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares